বাইক রাখা নিয়ে বচসা থেকে ধুন্ধুমার, একদল যুবকের তাণ্ডবে কোচবিহারে ভাঙচুর ঘরবাড়ি

অভিযোগ কারিশাল এলাকা থেকে মুখে কালো কাপড় বাঁধা একদল যুবক এসে শহরের রানিবাগান সংলগ্ন এলাকার বিভিন্ন বাড়িতে ভাঙচুর চালায়। আতঙ্কিত মানুষজন বাড়ি ছেড়ে বেরিয়ে আসে।

Updated By: Feb 29, 2020, 11:10 AM IST
বাইক রাখা নিয়ে বচসা থেকে ধুন্ধুমার, একদল যুবকের তাণ্ডবে কোচবিহারে ভাঙচুর ঘরবাড়ি

নিজস্ব প্রতিবেদন: বাইক রাখা নিয়ে বিবাদ গড়াল তাণ্ডবে। কোচবিহার শহরের ১৮ নম্বর ওয়ার্ডে শুক্রবার রাত থেকেই শুরু হয় ব্যাপক সংঘর্ষ। অভিযোগ কারিশাল এলাকা থেকে মুখে কালো কাপড় বাঁধা একদল যুবক এসে শহরের রানিবাগান সংলগ্ন এলাকার বিভিন্ন বাড়িতে ভাঙচুর চালায়। আতঙ্কিত মানুষজন বাড়ি ছেড়ে বেরিয়ে আসে। ভাঙচুর করা হয় একাধিক দোকান এবং ভেঙে দেয়া হয় মোটরসাইকেল। স্থানীয় সূত্রের খবর কারিশাল এলাকার এক যুবকের বাইক স্ট্যান্ড রাখা নিয়ে গণ্ডগোলের সূত্রপাত। এরপর ব্যাপক ভাঙচুর চালায় কারিশাল থেকে আসা ওই লোকেরা। প্রাণ বাঁচাতে বাড়ির মহিলারা বাড়ি ঘর ছেড়ে পালায়। চলতে থাকে তাণ্ডব।

আরও পড়ুন: বসন্তে অকাল বর্ষণ, ফের বৃষ্টির পূর্বাভাস রাজ্য়জুড়ে

খবর পেয়ে বেশ কিছুক্ষণ পর ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। শেষে কতোয়ালি থানার বিরাট পুলিশের বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিরাপত্তার কথা মাথায় রেখে রাতভর এলাকায় মোতায়েন থাকে পুলিস। কী কারণে এই সংঘর্ষ তাই নিয়ে তদন্ত শুরু করেছে কোচবিহার কোতোয়ালি থানার পুলিস। ধারালো অস্ত্র ও আগ্নেআস্ত্র নিয়ে ১০০ র বেশি মানুষ মিছিল করে আসে বলে জানিয়েছে স্থানীয় মানুষজন। এলাকায় এখনও উত্তেজনা রয়েছে। 

.