না খেয়ে সাতদিন, বন্ধ ঘরে মৃত্যু হয়েছে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার

স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, মঙ্গলবার এলাকার এই বাড়ির সামনে থেকে পচা গন্ধ পান তাঁরা। এরপরই খবর দেওয়া হয় দমদম পুলিসকে। পুলিস এসে তালাবন্ধ ঘর থেকে উদ্ধার করে রুমা দত্তের (৫২) মৃতদেহ।

Updated By: Sep 10, 2019, 06:07 PM IST
না খেয়ে সাতদিন, বন্ধ ঘরে মৃত্যু হয়েছে মানসিক ভারসাম্যহীন বৃদ্ধার

নিজস্ব প্রতিবেদন: সাতদিন খাবার জোটেনি। বন্ধ ঘরেই মারা গিয়েছে বোন, আর তাঁর দেহ আগলে টানা ৪ দিন বসে রইলেন মানসিক ভারসাম্যহীন ভাই। ফের রবিনসন স্ট্রিটের ঘটনার পুনরাবৃত্তি। রবিবার ঘটনাটি ঘটেছে লেকটাউনের জগদীশ পল্লিতে। স্থানীয় বাসিন্দা সূত্রে খবর, মঙ্গলবার এলাকার এই বাড়ির সামনে থেকে পচা গন্ধ পান তাঁরা। এরপরই খবর দেওয়া হয় দমদম পুলিসকে। পুলিস এসে তালাবন্ধ ঘর থেকে উদ্ধার করে রুমা দত্তের (৫২) মৃতদেহ। 

স্থানীয়রা জানাচ্ছেন, এই বাড়িতে ভাড়া থাকতেন ভাই-বোন। দু-জনই মানসিক ভারসাম্যহীন। কাজেই কোনও যোগাযোগ ছিল না পড়শিদের সঙ্গেও। এক মহিলা প্রায় এসে তাঁদের খাবার দিতেন। যাওয়ার সময় ফের তিনটে তালা দিয়ে যেতেন দরজায়। এমনটাই দেখে আসছিলেন পরশীরা। এরপর সাতদিন আর আসেননি ওই মহিলা। মঙ্গলবার সকালে পচা গন্ধ পেয়ে তৎপর হন তাঁরা।

আরও পড়ুন: কলকাতা পুলিসের STF-এর হাতে JMB-র বড় মাথা!

প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, দীর্ঘদিন না খেতে পেয়ে অপুষ্টির কারণেই মৃত্যু হয়েছে বৃদ্ধার। কোনও মতে বেঁচে গিয়েছেন তাঁর ভাই বিশ্বরূপ দত্ত। তাঁকে আপাতত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বৃদ্ধার মৃতদেহটি উদ্ধার করে ব্যারাকপুর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে দমদম থানার পুলিস। যেই মহিলা রোজ খাবার দিতে আসতেন তাঁরও খোঁজ চালানো হচ্ছে

Tags:
.