বৈঠকে মুখ্যমন্ত্রীকে ২২ বার 'মিসড কল'! মুখ্যসচিব শুনেই বললেন, 'আপনি তো খুব পপুলার'

"ম্যাডাম আপনি তো অনেক পপুলার। তাই বারবার ফোন আসছে।"

Updated By: Jun 3, 2020, 10:11 PM IST
বৈঠকে মুখ্যমন্ত্রীকে ২২ বার 'মিসড কল'! মুখ্যসচিব শুনেই বললেন, 'আপনি তো খুব পপুলার'

নিজস্ব প্রতিবেদন : নবান্নের সভাঘরে বৈঠক চলছে। সবাই ব্যস্ত মিটিংয়ে। সবারই মনোযোগের কেন্দ্রবিন্দুতে মুখ্যমন্ত্রী কী বলছেন? এদিকে মুখ্যমন্ত্রীর মনযোগেই বার বার 'ব্যাঘাত' ঘটছে! অ চেনা, আজানা নাম্বার থেকে বার বার নাগাড়ে ফোন এসেই চলেছে মুখ্যমন্ত্রীর মোবাইলে। আর কথা বলতে গিয়ে বার বার থামতে হচ্ছে মুখ্যমন্ত্রীকে। শেষে বিরক্ত হয়ে উঠলেন মুখ্যমন্ত্রী। কার নাম্বার? কে ফোন করছে? বিষয়টা দেখার নির্দেশ দিলেন নগরপাল অনুজ শর্মাকে।

২টো অচেনা নাম্বার। আর সেই নাম্বার থেকে প্রায় ২২ বার ফোন আসে মুখ্যমন্ত্রীর মোবাইলে। আর তাতেই বিরক্ত হয়ে ওঠেন মুখ্যমন্ত্রী। সভাঘরে বৈঠক চলাকালীনই নগরপাল অনুজ শর্মাকে ডেকে বলেন, "অনুজ দেখ তো, কে বার বার ফোন করছে? সারাক্ষণ আমার লাইনটা ব্যস্ত রেখে দিচ্ছে!" একথা শোনামাত্র কার্যত মুখ্যমন্ত্রীর পাশে বসা মুখ্যসচিব রাজীব সিনহা মজা করে হাসতে হাসতে বলেন, "ম্যাডাম আপনি তো অনেক পপুলার। তাই বারবার ফোন আসছে।" যা শুনে হেসে ফেলেন মমতাও।

উল্লেখ্য, এদিন মুখ্যমন্ত্রী বৈঠকে আরও বলেন, "আমার পাড়ায় তো অনেকের করোনা হয়েছে। তাই বলে যদি কেউ ভাবেন, আমি কেনও বেরোচ্ছি! তাহলে কি আমি কাজ না করে বাড়ি বসে থাকব? আমায় তো বেরোতেই হবে। আমার পাড়া গরিব পাড়া। আমার পাড়ায় সব ধরনের লোক থাকেন। গরিব, বড়লোক।" করোনার সংক্রমণ যখন এখনও বাড়ছে, তখন আনলক পর্ব শুরু হওয়া ও রাস্তায় বেরনো নিয়ে প্রশ্নের উত্তরে একথা বলেন তিনি।

আরও পড়ুন, 

গাড়ি নেই, অফিস ঢুকতে 'লেট'? সরকারি কর্মীদের স্বস্তি দিয়ে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

'প্রচেষ্টা'য় টাকা পেয়েছেন রাজ্যের দেড় লাখের বেশি মানুষ, ঘোষণা মুখ্যমন্ত্রীর

আমার পাড়া গরিব পাড়া...অনেকেরই করোনা হয়েছে : মমতা

.