Amit Shah | JP Nadda: নজর চব্বিশে, বছর শেষের আগেই কলকাতায় শাহ-নাড্ডা!

2024 Lok Sabha Polls Strategy: শহরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শাহর সঙ্গেই কলকাতায় আসেন জেপি নাড্ডাও। চব্বিশের চ্যালেঞ্জে ফের শহরে শাহ।  আগেই বাংলা থেকে ৩৫ আসনের লক্ষ্য। দফায় দফায় রাজ্যনেতৃত্ব, জেলাস্তরের সঙ্গে ব্লুপ্রিন্ট বৈঠক।

Updated By: Dec 26, 2023, 12:03 PM IST
Amit Shah | JP Nadda: নজর চব্বিশে, বছর শেষের আগেই কলকাতায় শাহ-নাড্ডা!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর শেষের আগেই ফের বঙ্গ সফরে অমিত শাহ-জে পি নাড্ডা। কলকাতায় দিনভর একগুচ্ছ কর্মসূচি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও সর্বভারতীয় বিজেপি সভাপতি। লোকসভা ভোটে গেরুয়া শিবিরের স্ট্যাটেজি কী হবে? বঙ্গ বিজেপি নেতৃত্বের সঙ্গে গুরুত্বপূর্ণ বৈঠক শাহ-নাড্ডার। সন্ধ্যার বৈঠকে শাহ রাজ্য বিজেপির কোর কমিটির বৈঠক। আগেই বাংলা থেকে ৩৫ আসনে জয় চাই বলে লক্ষ্য বেঁধে দেন শাহ।

আরও পড়ুন, Christmas 2023 in Kolkata: বড়দিনে জমজমাট পার্কস্ট্রিট, নিরাপত্তা খতিয়ে দেখতে রাস্তায় সিপি

এবার লোকসভা ভোটের আগে কোন পথে লড়াই? বঙ্গ নেতাদের নির্দেশ দিতে পারেন শাহ-নাড্ডা। প্রথমে এমজি রোডের বরা শিখ সঙ্গত গুরুদ্বারে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী।  যাবেন কালীঘাট মন্দিরে। নিউটাউনের হোটেলে ফিরে ঘণ্টাখানেক বৈঠক করবেন দলীয় নেতাকর্মীদের সঙ্গে। বিকেল সাড়ে তিনটে নাগাদ জাতীয় গ্রন্থাগারে যাবেন। সেখানে ঘণ্টাখানেক অংশ নেবেন সম্মেলনে। বিকেলে  আবারও বৈঠকে বসবেন দলীয় নেতাকর্মীদের সঙ্গে।  

দু’‌দিনের সফরে কলকাতায় এসেছেন অমিত শাহ। দলীয় কর্মসূচি নিয়েই তাঁর এই সফর। আসন্ন লোকসভা নির্বাচনকে পাখির চোখ করেই অমিত শাহের এই সফর। মঙ্গলে দফায় দফায় রাজ্যনেতৃত্ব, জেলাস্তরের সঙ্গে ব্লুপ্রিন্ট বৈঠক। কথা হতে পারে কোর কমিটির সঙ্গেও। 

অন্যদিকে, শাহি-সফরের দিনই বিবেকান্দ অস্ত্রে আজ পথে তৃণমূল। বিবেকানন্দকে অপমান করেছেন সুকান্ত মজুমদার। বিজেপি রাজ্য সভাপতিকে ক্ষমা চাইতে হবে এই দাবিতে পথে তৃণমূল। রাজ্যজুড়ে রাস্তায় আজ পথে তৃণমূল যুব সংগঠন। কলকাতা সহ রাজ্যের সব ব্লকেও পথে নামছে তৃণমূল। সঙ্গে থাকবে বিবেকানন্দের ছবি ও ফুটবল।

আরও পড়ুন, Upper Primary Agitation: পুলিসের আবেদন ওড়াল আদালত, জামিন ৪ আপার প্রাইমারি চাকরিপ্রার্থীর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.