বিশরপাড়ায় কনস্টেবল খুনের ঘটনায় গ্রেফতার ২

বিশরপাড়ায় কনস্টেবল খুনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করল এয়ারপোর্ট থানার পুলিস। মঙ্গলবার বিকেলে বিশরপাড়া স্টেশন সংলগ্ন এলাকা থেকে দুজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের মধ্যে অভিজিত ঘোষ এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত।

Updated By: Mar 13, 2012, 08:19 PM IST

বিশরপাড়ায় কনস্টেবল খুনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করল এয়ারপোর্ট থানার পুলিস। মঙ্গলবার বিকেলে বিশরপাড়া স্টেশন সংলগ্ন এলাকা থেকে দুজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের মধ্যে অভিজিত ঘোষ এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। সোমবারই বিশরপাড়ায় নিহত কনস্টেবল অসীম দামের বাড়িতে গিয়ে পরিবহণমন্ত্রী মদন মিত্র জানিয়েছিলেন খুনের পিছনে রয়েছে সিপিআইএমের দুষ্কৃতীরাই। কিন্তু তার ২৪ ঘণ্টার মধ্যেই খুনের ঘটনায় যাদের গ্রেফতার করল পুলিস তাদের মধ্যে মূল অভিযুক্তই এলাকায় সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। ধৃতদের সোমবার ব্যারাকপুর আদালতে তোলা হবে।
রবিবার ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দুষ্কৃতীদের মারে মৃত্যু হয়েছিল কলকাতা পুলিসের এক কনস্টেবলের অসীম দামের। দোলের দিন দুপুরে তাঁর বাড়িতেই তাঁর ভাগ্নিকে উত্যক্ত করছিল কয়েকজন যুবক। প্রতিবাদ করায় হকিস্টিক দিয়ে তাঁকে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। মাথায় গুরুতর আঘাত লাগে তাঁর। প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নিয়ে যাওযা হয় বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। রবিবার সকালে সেখানেই মারা যান তিনি। এন্টালি থানার কর্মী অসীমবাবু শিয়ালদা কোর্টের এক বিচারকের দেহরক্ষীর দায়িত্বে ছিলেন।

.