২৪ বছরের এই যুবক দু বছরের মধ্যে একবারও টয়লেটে যাননি!

ওর নাম স্টি ওয়াকার। দেখলে ২৪ বছরের তরতাজা বাকি যুবকদের থেকে আলাদা করা কঠিন। কিন্তু ওর ব্যাপারে একটা জিনিস শুনলে আঁতকে উঠতে হবে। ও গত দু বছরে একবারও টয়েলেটে যায়নি। হ্যাঁ, ঠিকই শুনছেন গত দু বছরের মধ্যে ওকে টয়লেটে যাওয়ার প্রয়োজন হয়নি। আসলে স্টি একটা ক্রোহন নামের এক জটিল রোগে আক্রান্ত। অন্ত্রের এই রোগে আক্রান্ত হয়ে সারাদিন যন্ত্রণায় ছটফট করত।  

Updated By: Dec 28, 2015, 10:36 PM IST
২৪ বছরের এই যুবক দু বছরের মধ্যে একবারও টয়লেটে যাননি!

ওয়েব ডেস্ক: ওর নাম স্টি ওয়াকার। দেখলে ২৪ বছরের তরতাজা বাকি যুবকদের থেকে আলাদা করা কঠিন। কিন্তু ওর ব্যাপারে একটা জিনিস শুনলে আঁতকে উঠতে হবে। ও গত দু বছরে একবারও টয়েলেটে যায়নি। হ্যাঁ, ঠিকই শুনছেন গত দু বছরের মধ্যে ওকে টয়লেটে যাওয়ার প্রয়োজন হয়নি। আসলে স্টি একটা ক্রোহন নামের এক জটিল রোগে আক্রান্ত। অন্ত্রের এই রোগে আক্রান্ত হয়ে সারাদিন যন্ত্রণায় ছটফট করত।  

এরপর ডাক্তাররা স্টিয়ের জটিল অস্ত্রপচার করেন। মোট ৮০টি সার্জারি করা হয় তার। এরপর থেকেই মল-মূত্রের করার জন্য স্টিয়ের গায়ে লাগানো হয় এক বিশেষ ধরনের ব্যাগ। সেই ব্যাগের মধ্যেই শরীর জরুরি সব কাজ সাড়া দেন স্টি। সারাদিন ব্যাগেই জমা হয় তার মল-মূত্র। ফলে তাঁকে টয়লেটে যাওয়ার কোনও প্রয়োজন হয় না।

কিন্তু ব্যাপার হল কেন স্টিকে নিয়ে এমন খবর করতে হল। আসলে স্টি নিজেই এক ওয়েবসাইটে বলেন, তিনি দু বছর টয়লেটে যাননি। কিন্তু কেন?সেই উত্তর দিতেই তিনি বসেছিলেন এখ রিয়েলিটি শোয়ে। মানুষ তার উত্তর শুনে অবাক বনে গিয়েছে।   

Tags:
.