বীর্যতেই আছে 'সৌর্য', ত্বক সতেজ রাখতে উপকারী স্পার্ম!

নিজের সৌন্দর্য্যের রহস্য উদঘাটন করলেন এক বিদেশিনী। পেশায় মডেল  ট্রেসি কিসের দাবি তাঁর গ্ল্যমারের আসল রহস্য নাকি বীর্য।  বন্ধুর দান করা বীর্যতেই নাকি সৌন্দর্য বাড়ছে, এমনটাই দাবি ২৮ বছরের মডেল কিসের। 'সিঙ্গল মাদার' ট্রেসি কিস নিজের ব্লগে লিখেছেন, "নিজের ত্বককে সতেজ রাখতে বীর্যের মত উপকারী আর কিছু নেই। এক বন্ধুর বীর্য নিয়মিত নিজের ত্বকে মেখেই এখনও পর্যন্ত আমি সতেজ ও ফুরফুরে"। ২টি সন্তানের মা, কিস জানান, "অনেকেই এটা ভেবে নাক শেটকান, বীর্য মুখে লাগাব? কিন্তু কোনও দ্বিধাবোধ না রেখে নিয়মিত ভাবে বীর্য মাখলে তা ত্বকের পক্ষে ভাল। এটা প্রাকৃতিক চিকিৎসা। কোনও রকম কেমিক্যাল এতে থাকে না এবং এটা সহজলভ্য। এর কোনও সাইড এফেক্টও নেই"।

Updated By: Nov 12, 2015, 07:48 PM IST
বীর্যতেই আছে 'সৌর্য', ত্বক সতেজ রাখতে উপকারী স্পার্ম!

ওয়েব ডেস্ক: নিজের সৌন্দর্য্যের রহস্য উদঘাটন করলেন এক বিদেশিনী। পেশায় মডেল  ট্রেসি কিসের দাবি তাঁর গ্ল্যমারের আসল রহস্য নাকি বীর্য।  বন্ধুর দান করা বীর্যতেই নাকি সৌন্দর্য বাড়ছে, এমনটাই দাবি ২৮ বছরের মডেল কিসের। 'সিঙ্গল মাদার' ট্রেসি কিস নিজের ব্লগে লিখেছেন, "নিজের ত্বককে সতেজ রাখতে বীর্যের মত উপকারী আর কিছু নেই। এক বন্ধুর বীর্য নিয়মিত নিজের ত্বকে মেখেই এখনও পর্যন্ত আমি সতেজ ও ফুরফুরে"। ২টি সন্তানের মা, কিস জানান, "অনেকেই এটা ভেবে নাক শেটকান, বীর্য মুখে লাগাব? কিন্তু কোনও দ্বিধাবোধ না রেখে নিয়মিত ভাবে বীর্য মাখলে তা ত্বকের পক্ষে ভাল। এটা প্রাকৃতিক চিকিৎসা। কোনও রকম কেমিক্যাল এতে থাকে না এবং এটা সহজলভ্য। এর কোনও সাইড এফেক্টও নেই"।

কিস আরও জানান বন্ধুর বীর্যের আঁশটে গন্ধে তাঁর কোনও অসুবিধা হয়না। বরং বীর্য মুখে লাগিয়ে তিনি একটা শীতলাবস্থা অনুভব করেন। শুধু মুখে লাগানোই নয়, বীর্য খাওয়ারও উপদেশ দিয়েছেন তিনি। বীর্যের মধ্যে থাকা প্রোটিন শরীরের পক্ষে অনেক বেশি উপকারী।

কি থাকে বীর্যে?
জিঙ্ক, ম্যাগনেসিয়াম, ক্যালসিয়াম, পটাশিয়াম, ফ্রুকটোস যা স্কিনের যত্নের পক্ষে উপকারী।

ব্লগ ছাড়াও ইউটিউবে একটি ভিডিও আপলোড করেছেন তিনি, যেখানে কীভাবে বীর্য ব্যবহার করতে হবে, তাঁর বিবরণ দিয়েছেন কিস।

তথ্য-Dailymail.co.uk

.