Covid Update: বাড়ল দৈনিক আক্রান্তের সংখ্যা, ২৪ ঘণ্টায় মৃত ৮১৭ জন

বেশ কিছু দিন ধরেই দুর্বল হয়েছে দ্বিতীয় ঢেউয়ের দাপট। তবে ডেল্টা প্লাস ভেরিয়েন্টের উদ্বেগও উড়িয়ে দিতে পারছেন না বিশেষজ্ঞরা।  

Updated By: Jun 30, 2021, 10:00 AM IST
Covid Update: বাড়ল দৈনিক আক্রান্তের সংখ্যা, ২৪ ঘণ্টায় মৃত ৮১৭ জন

নিজস্ব প্রতিবদন: গতকালের চেয়ে বাড়ল দৈনিক আক্রান্তের সংখ্যা। মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রকের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী দেশে করোনা আক্রান্ত হয়েছেন ২৪ ঘণ্টায় ৪৫ হাজার ৯৫১ জন (Daily Corona Cases)। গত কাল এই সংখ্যাটাই ছিল ৪০,০০০ নিচে। বেশ কিছু দিন ধরেই দুর্বল হয়েছে দ্বিতীয় ঢেউয়ের দাপট। তবে ডেল্টা প্লাস ভেরিয়েন্টের উদ্বেগও উড়িয়ে দিতে পারছেন না বিশেষজ্ঞরা।  

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের রবিবারের রিপোর্ট মোতাবেক দৈনিক সুস্থ হয়েছে ৯৬.৯২% (Recovered)। সক্রিয় রোগীর সংখ্যাও (Active Cases) এসে দাঁড়িয়েছে ৫ লক্ষের কাছাকাছি। দেশে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা ৫ লক্ষ ৩৭ হাজার  ০৬৪ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬০ হাজার ৭২৯ জন।  

আরও পড়ুন: মার্চের পর প্রথমবার রাজ্যে দৈনিক আক্রান্তের সংখ্যা ১৬০০-র নিচে, মৃত ৩৫

আরও পড়ুন: করোনামুক্ত শরীরে নয়া পার্শ্ব প্রতিক্রিয়া, মলের সঙ্গে রক্তপাত! আক্রান্ত ৫ রোগী
 

 

গত ২৪ ঘণ্টায় মৃত্যু (Daily Death Toll) হয়েছে ৮১৭ জনের। মোট মৃত্যু সংখ্যা (Death toll) গিয়ে দাঁড়িয়েছে ৩ লক্ষ ৯৮ হাজার ৪৫৪ জন। দেশে করোনায় মোট আক্রান্ত ৩ কোটি ০৩ লক্ষ ৬২ হাজার ৮৪৮ জন। যাঁদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ কোটি ৯৪ লক্ষ ২৭ হাজার ৩৩০ জন।

গতকাল ভ্যাকসিন নিয়েছেন ৩৩ কোটি ২৮ লক্ষ ৫৪ হাজার ৫২৭ জন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.