গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড সংক্রমণের চেয়ে বাড়ল সুস্থতা

গত ২৪ ঘণ্টায় কোভিডে মারা গিয়েছেন (COVID Death in West Bengal) ১৫৪ জন। 

Updated By: May 22, 2021, 11:05 PM IST
গত ২৪ ঘণ্টায় রাজ্যে কোভিড সংক্রমণের চেয়ে বাড়ল সুস্থতা

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা ১৯ হাজারের নীচে নামল। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৮৬৩ জন। ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা ১৫৪। ঊর্ধ্বমুখী সংক্রমণের হার। তবে ২৪ ঘণ্টায় সংক্রমণের চেয়ে বেড়েছে সুস্থতা। কোভিড থেকে সুস্থ হয়ে উঠেছেন ১৯ হাজার ২০২ জন।  

 
গত ২৪ ঘণ্টায় কোভিডে মারা গিয়েছেন (COVID Death in West Bengal) ১৫৪ জন। গতকাল সংখ্যাটা ছিল ১৫৯। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ৪১ ও ৪৩। ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হয়েছে হাওড়ায়। ৬ জন মারা গিয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হুগলিতে মৃত্যু হয়েছে ৭ জনের।     

রাজ্যে টানা বাড়ছে সংক্রমণের হার। স্বাস্থ্য দফতরের বুলেটিন (Heath Department) অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৭০ হাজার ১৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সংক্রামিত হয়েছেন ১৮ হাজার ৮৬৩ জন। সংক্রমণের হার ১০.৫৩%। তা গতকাল ছিল ১০.৪৩ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৩,২৮০। ৩ হাজার ৮৭৬ জন সংক্রামিত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ১২৩৬, ১২১০ ও ১২২২।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১৯ হাজার ২০২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৮৮.৩২%। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত ১ লক্ষ ৩১ হাজার ৬৮৮ জন। 

আরও পড়ুন- গত ২ মাসে কর্নাটকে করোনায় আক্রান্ত প্রায় ৪০,০০০ শিশু

.