কড়া বিধিনিষেধের মাঝে লাফিয়ে বাড়ছে মৃত্যু, ১৬০ পার করল মৃতের সংখ্যা

রাজ্যে টানা বাড়ছে সংক্রমণের হার। 

Updated By: May 20, 2021, 10:20 PM IST
কড়া বিধিনিষেধের মাঝে লাফিয়ে বাড়ছে মৃত্যু, ১৬০ পার করল মৃতের সংখ্যা

নিজস্ব প্রতিবেদন: গতকাল মৃতের সংখ্যা প্রথম পেরিয়েছিল দেড়শোর গণ্ডি। এবার পার করল ১৬০। ২৪ ঘণ্টায় কোভিডে প্রাণ হারালেন ১৬২ জন। সংক্রমণের হার সোমবার প্রথম ১০ শতাংশ পার করেছিল। বুধবার তা পৌঁছে গিয়েছিল ১০.২৩ শতাংশে। আজ তা বেড়ে ১০.৩৩%। আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৯১ জন।  

 

রাজ্যে কড়া বিধিনিষেধের মাঝেই লাফিয়ে বাড়ছে মৃত্যু। ২৪ ঘণ্টায় কোভিডে মারা গিয়েছেন (COVID Death in West Bengal) ১৬২ জন। এখনও সর্বোচ্চ। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ৩৬ ও ৩৭। ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু হয়েছে হাওড়ায়। ১২ জন মারা গিয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হুগলিতে মৃত্যু হয়েছে ৮ জনের।     

রাজ্যে টানা বাড়ছে সংক্রমণের হার। স্বাস্থ্য দফতরের বুলেটিন (Heath Department) অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ৭০ হাজার ৬৩৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। সংক্রামিত হয়েছেন ১৯ হাজার ৯১ জন। সংক্রমণের হার ১০.৩৩%। তা গতকাল ছিল ১০.২৩ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৩,৪৬১। ৪ হাজার ১১৮ জন সংক্রামিত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ১২৭৭, ১১৫৪ ও ১২৮৭।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১৮ হাজার ৯১০ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৮৭.৯৮%। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত ১ লক্ষ ৩১ হাজার ৫১০ জন। 

আরও পড়ুন- করোনাকালে Vaccine বিক্রি করেই বিলিয়নেয়ার বিশ্বের ৯ ব্যক্তি

.