Covid-19: রাজ্যে বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ, ফের শীর্ষে উত্তর ২৪ পরগনা

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৬ জনের।

Updated By: Aug 12, 2021, 12:08 AM IST
Covid-19: রাজ্যে বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ, ফের শীর্ষে উত্তর ২৪ পরগনা

নিজস্ব প্রতিবেদন: দৈনিক করোনা সংক্রমণে শীর্ষে চলে গিয়েছিল কলকাতা। ২৪ ঘণ্টায় ওই স্থানে চলে গেল উত্তর ২৪ পরগনা। রাজ্যে বাড়ল দৈনিক কোভিড সংক্রমণও (West Bengal Covid Case)। কমল মৃতের সংখ্যা। মৃত্যু হয়েছে ৬ জনের।   

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, বুধবার রাজ্যে সংক্রমিতের সংখ্যা ৭০০। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৬৩৯ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৪৭ হাজার ১১ জনের। সংক্রমণ হার ১.৪৯%। কলকাতায় সংক্রামিত হয়েছেন ৭৮ জন। শীর্ষে উত্তর ২৪ পরগনা। ওই জেলায় আক্রান্ত হয়েছেন ৮৯ জন। দক্ষিণ ২৪ পরগনায় সংক্রমিতের সংখ্যা ৬৩। হাওড়া ও হুগলির আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৫৭ ও ২৮। দার্জিলিং, কালিম্পং ও জলপাইগুড়ি-  উত্তরের ৩ জেলায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৭১, ২ ও ৩৭। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১০ হাজার ১৬৩ জন।    

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৬ জনের। উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ১ জন। কলকাতায় মৃত্যু শূন্য। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৭৪৬ জন। ৩ জনের মৃত্যু হয়েছে নদিয়ায়। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১৫%। 
         
এ দিন রাজ্যে সাড়ে ৩ লক্ষের কাছাকাছি টিকাকরণ (Covid Vaccine) হয়েছে। টিকা দেওয়া হয়েছে ৩ লক্ষ ৪৯ হাজার ৩৩৫ জনকে। ২ লক্ষ ৯৮ হাজার ৮৫৭ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ৫০ হাজার ৪৭৮ জন। এ পর্যন্ত টিকাকরণ হয়েছে ৩ কোটি ২৬ লক্ষ ৮১ হাজার ৪৩৭ জনের। 

আরও পড়ুন- Covid-19: নতুন রূপে ভাইরাস? টিকা নেওয়ার পরও কেরলে আক্রান্ত ৪০ হাজারের বেশি

.