Covid-19: রাজ্যে বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ, চিন্তা বাড়িয়ে শীর্ষে কলকাতা

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১২ জনের। 

Updated By: Aug 20, 2021, 12:03 AM IST
Covid-19: রাজ্যে বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ, চিন্তা বাড়িয়ে শীর্ষে কলকাতা

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে সামান্য বাড়ল রাজ্যের কোভিড সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৭৩১ জন। মৃত্যু হয়েছে ১২ জনের। চিন্তায় রাখছে কলকাতার কোভিড পরিসংখ্যান। আক্রান্তের সংখ্যায় রাজ্যে শীর্ষে কলকাতা। 

বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, রাজ্যে সংক্রমিতের সংখ্যা ৭৩১। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৬৪৬ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৪৫ হাজার ১১৫ জনের। সংক্রমণ হার ১.৬২%। কলকাতায় সংক্রামিত হয়েছেন ৮৯ জন। উত্তর ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা ৭৯। ৭০ জন কোভিড আক্রান্তের খোঁজ মিলেছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলির আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৩৮ ও ৪৬। দার্জিলিং ও জলপাইগুড়িতে আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৪৭ ও ২৫। ৫৫ জন আক্রান্ত নদিয়ায়। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ৯ হাজার ৬৫৩ জন।       

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১২ জনের। উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ৩ জন। কলকাতায় মৃত্যু নেই। দার্জিলিং এবং জলপাইগুড়িতে মৃত্যু হয়েছে যথাক্রমে ২ ও ১ জনের। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৭৮১ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১৮%।

এ দিন রাজ্যে প্রায় ৩ লক্ষের টিকাকরণ (Covid Vaccine) হয়েছে। টিকা দেওয়া হয়েছে ২ লক্ষ ৭৩ হাজার ৩৭৮ জনকে। ১ লক্ষ ৯৫ হাজার ৯৯৮ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ৭৭ হাজার ৩৮০ জন। এ পর্যন্ত টিকাকরণ হয়েছে ৩ কোটি ৫২ লক্ষ ৪ হাজার ৬০৭ জনের।

আরও পড়ুন- Covid-19: গ্রামাঞ্চলে ৫০ শতাংশ টিকাকরণ হলেই চলবে লোকাল ট্রেন, ঘোষণা Mamata-র

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.