Covid-19: রাজ্যে ঊর্ধ্বমুখী দৈনিক সংক্রমণ, কলকাতায় বাড়ল আক্রান্ত

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ১২।

Updated By: Sep 24, 2021, 12:06 AM IST
Covid-19: রাজ্যে ঊর্ধ্বমুখী দৈনিক সংক্রমণ, কলকাতায় বাড়ল আক্রান্ত

নিজস্ব প্রতিবেদন: ফের সাতশোর ঘরে রাজ্যের দৈনিক সংক্রমণ। বুধবারের চেয়ে বেড়ে আক্রান্ত পৌঁছল ৭৪৬-এ। কলকাতাতেও বেড়েছে সংক্রমিতের সংখ্যা। আক্রান্ত ১৩২। রাজ্যে মৃত ১২।

বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, নমুনা পরীক্ষা হয়েছে ৪১ হাজার ৩০৭ জনের। কোভিড ধরা পড়েছে ৭৪৬ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় সংক্রমিত শতাধিক। কলকাতায় আক্রান্ত ১৩২। উত্তর ২৪ পরগনায় ১২৫ জন সংক্রামিত। হাওড়া, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ৫৪, ৫২ ও ৩৭। ৪৯ জন আক্রান্ত দার্জিলিঙে।  

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ১২। কলকাতায় কারও মৃত্যু হয়নি। রাজ্যের সবচেয়ে বেশি মৃত্যু নদিয়া। মারা গিয়েছেন ৪ জন।  ২ জন করে মৃত্যু হয়এছে কলকাতা ও উত্তর ২৪ পরগনায়। রাজ্যে সক্রিয় আক্রান্ত ৭ হাজার ৭০৪। সুস্থতার হার ৯৮.৩১%।

৬ লক্ষের কাছাকাছি টিকাকরণ হয়েছে এ দিন। ৫ লক্ষ ৯৫ হাজার ৫৯৬ জনকে টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে প্রথম ডোজ পেয়েছেন ৩ লক্ষ ৯৫ হাজার ৯৯০ জন। বাকি দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ১ লক্ষ ৯৯ হাজার ৬০৬ জনকে।             

আরও পড়ুন- Water Logging: উত্তরাখণ্ডের জলে প্লাবিত কলকাতা, দাবি Firhad-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.