Zee Bangla's Serial : বিয়ে করলেন 'এই পথ যদি না শেষ হয়'-এর ঊর্মির কাকা, পাত্রী কে?

  সাতপাকে বাঁধা পড়লেন টেলি পর্দার 'কাকা', অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী। পাত্রী সহকারী পরিচালক রিনিকা সাহা।  এই মুহূর্তে জি বাংলার 'এই পথ যদি না শেষ হয়'- ধারাবাহিকে ঊর্মির কাকার ভূমিকায় অভিনয় করছেন অভ্রজিৎ। আবার 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকেও 'সূর্য'র কাকার ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। অন্যদিকে বেশকিছু ধারাবাহিকে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন রিনিকা। ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের দিনই হয় অভ্রজিৎ-রিনিকার সামাজিক বিয়ের অনুষ্ঠান। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 17, 2022, 02:17 PM IST
Zee Bangla's Serial : বিয়ে করলেন 'এই পথ যদি না শেষ হয়'-এর ঊর্মির কাকা, পাত্রী কে?

Zee Bangla Serial, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  সাতপাকে বাঁধা পড়লেন টেলি পর্দার 'কাকা', অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী। পাত্রী সহকারী পরিচালক রিনিকা সাহা।  এই মুহূর্তে জি বাংলার 'এই পথ যদি না শেষ হয়'- ধারাবাহিকে ঊর্মির কাকার ভূমিকায় অভিনয় করছেন অভ্রজিৎ। আবার 'অনুরাগের ছোঁয়া' ধারাবাহিকেও 'সূর্য'র কাকার ভূমিকায় দেখা যাচ্ছে তাঁকে। অন্যদিকে বেশকিছু ধারাবাহিকে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন রিনিকা। ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের দিনই হয় অভ্রজিৎ-রিনিকার সামাজিক বিয়ের অনুষ্ঠান। 

বেশ অভ্রজিৎ এবং রিনিকার সম্পর্কে বেশ পুরনো। গত জুলাই মাসেই রেজিস্ট্রি বিয়ে সেরেছিলেন অভ্রজিৎ এবং রিনিকা। তখনই তাঁদের বিয়ের খবর চাউর হয়ে যায়। অবশেষে ১৫ অগস্ট, দেশ স্বাধীন হওয়ার দিনেই অগ্নিসাক্ষী রেখে একে অপরকে বিয়ে করলেন তাঁরা। পরিবার এবং বেশকিছু ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাতপাক ঘোরেন তারকা দম্পতি। সেই বিয়ের অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী। যেখানে রিনিকার সিঁথিতে সিঁদুরদান করতে দেখা গিয়েছে অভিনেতাকে। ক্যাপশানে লিখেছেন, 'শুভ পরিণয়'।

আরও পড়ুন- যৌনতার প্রস্তাব, নচেৎ ব্যক্তিগত ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি ঊর্ফিকে

অভ্রজিতের এই পোস্টে নবদম্পতিতে শুভেচ্ছা জানিয়েছেন বহু অনুরাগী। গত ২৫ জুলাই একসঙ্গে আইবুড়ো ভাত খাওয়ার ছবি পোস্ট করেছিলেন রিনিকা। যেখানে পঞ্চ ব্যঞ্জন সহকারে আইবুড়ো ভাত খেতে দেখা গিয়েছিল তাঁদের। যে ছবি পোস্ট করে রিনিকা লিখেছিলেন 'রাজদা-নবদি'র বাড়িতে প্রথমবার একসঙ্গে আইবুড়ো ভাত খাচ্ছেন তাঁরা। এরপর গত ৬ অগস্ট রিনিকার আইবুড়ো ভাতের ছবি দিয়ে তাঁর প্রতি ভালোবাসা প্রকাশ করেন অভ্রজিৎ। লিখেছিলেন, 'অবশেষে আমার বিয়ে, ওকে নিয়েই বাকি জীবন, তুমি থেকো বাবাই, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত'। অভ্রজিৎ কিংবা রিনিকা কেউই অবশ্য কোনও দিনই একে অপরের সঙ্গে সম্পর্ক নিয়ে লুকোছাপা করেননি। বারবার তাঁদের পোস্টে উঠে এসেছে একে অপরের প্রতি ভালোবাসা। জন্মদিন কিংবা দোল, বিভিন্ন দিনে একে অপরকে নিয়ে পোস্ট করেছেন। আবার কখনও একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবিও দিয়েছেন। 

১৫ অগস্ট বিয়ের দিন একেবারে বাঙালি সাজে দেখা গিয়েছিল অভ্রজিৎ ও রিনিকাকে। অফ হোয়াইট রঙের পাঞ্জাবি, সাদা ধুতি, এবং মাথায় টোপর পরে সেজেছিলেন অভ্রজিৎ। আর রিনিকা পরেছিলেন চিরাচরিত বাঙালি সাজে। তাঁর পরনে ছিল লাল বেনারসি, আর সোনা গয়না। বহুদিন ধরেই বাংলা টেলিভিশনে কাজ করছেন অভ্রজিৎ চক্রবর্তী। 'কে আপন কে পর' ধারাবাহিকে জবাব ভাসুরের ভূমিকায় দেখা যায় তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.