শেষ ছবি 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর প্রচারেও থাকছেন না জায়রা ওয়াসিম

 জায়রা 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর প্রচারে না থাকতে পারার কথা ছবির নির্মাতা জানিয়ে দিয়েছেন। 

Updated By: Jul 4, 2019, 10:43 AM IST
শেষ ছবি 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর প্রচারেও থাকছেন না জায়রা ওয়াসিম

নিজস্ব প্রতিবেদন: সিনেমা জগৎ থেকে বিদায় নেওয়ার কথা কয়েকদিন আগেই ঘোষণা করেছেন 'দঙ্গল গার্ল' জায়রা ওয়াসিম। এবার শেষ ছবি 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর প্রচারেও থাকতে পারবেন না বলে জানিয়ে দিলেন জায়রা। 'মিড ডে'-তে প্রকাশিত প্রতিবেদন অনুসারে জায়রা 'দ্যা স্কাই ইজ পিঙ্ক'-এর প্রচারে না থাকতে পারার কথা ছবির নির্মাতা জানিয়ে দিয়েছেন। 

অক্টোবর মাসের ১১ তারিখ মুক্তি পাওয়ার কথা ফারহান আখতারের 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' ছবিটি। শোনা যাচ্ছে, ছবির নির্মাতারা অগস্টের শেষ থেকেই ছবির প্রচার শুরু করার কথা ভাবছেন। তবে তাঁকে যাতে এই প্রচার থেকে অব্যাহতি দেওয়া হয় সেই অনুরোধই নির্মাতাদের জানান জায়রা ওয়াসিম।

আরও পড়ুন-'জাজমেন্টাল হ্যায় কেয়া'র ট্রেলারে 'সন্দেহভাজন' কঙ্গনা-রাজকুমার!

গত রবিবার সোশ্যাল মিডিয়ায় লম্বা একটি পোস্টে জায়রা ওয়াসিম লেখেন, "আমার কাজ, আমার পরিচিতি নিয়ে আমি খুশি নই। অনেকদিন ধরে আমার মনে হচ্ছে অন্য কেউ হওয়ার জন্যই আমি পরিশ্রম করছি। যখনই আমি বুঝতে শিখেছি কিসের জন্য আমি সময় দিচ্ছি, পরিশ্রম করছি, তখনই আমি বুঝেছি এখানে আমাকে মানালেও আমি এর জন্য উপযুক্ত নই। এই জগৎ আমাকে অনেক ভালবাসা, সমর্থন দিয়েছে। কিন্তু পাশাপাশি এর জন্য আমি আমার বিশ্বাস থেকে সরে গিয়েছি। আমার কাজের সঙ্গে আমার ধর্মবিশ্বাসের সংঘাত হচ্ছে।"

জায়রার মতে, তিনি যতই নিজেকে বোঝান যা তিনি করছেন সব ঠিক ততই তাঁর জীবন থেকে 'আর্শীবাদ' হারিয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই সিদ্ধান্তের কথা জানিয়ে তিনি বলেন, "নতুন ভাবে সবকিছু শুরু করার জন্য এ ছাড়া আর কিছু করার নেই আমার।"

আরও পড়ুন-বাবা কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে এবার 'লক্ষ্মী ছেলে' উজান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zaira Wasim (@zairawasim_) on

প্রসঙ্গত 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' ছবিতে জায়রা ছাড়াও দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারকে। এই ছবির মাধ্যমেই তিন বছর পর হিন্দি ছবিতে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। এই ছবিতে প্রিয়াঙ্কা ও ফারহানকে জায়রার বাবা-মায়ের ভূমিকায় দেখা যাবে। এই ছবিটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি একটি ছবি। এখানে ১৩ বছর বয়সী আয়েশা চৌধরীর ভূমিকায় দেখা যাবে জায়রাকে। যে 'পালমোনারি ফিবরোসিস' আক্রান্ত। নিজের জীবনকে নিয়েই সে একটি বই লেখেন তিনি এবং মাত্র ১৯ বছর বয়সে তাঁর মৃত্যু হয়। 'দ্যা স্কাই ইজ পিঙ্ক' ছবির পরিচালনা করছেন সোনালী বোস। 

আরও পড়ুন-জুয়াচক্র চালানোর অভিযোগে গ্রেফাতার ভাগ্যশ্রীর স্বামী

.