আপনি কি অন্তঃস্বত্তা? প্রশ্নেই খেপে গেলেন যুবরাজ-পত্নী হেজেল

বার বার তাঁকে কেন এই ধরনের প্রশ্ন করা হয় বলেও ক্ষোভ উগরে দেন বলিউড অভিনেত্রী 

Updated By: Dec 14, 2018, 04:48 PM IST
আপনি কি অন্তঃস্বত্তা? প্রশ্নেই খেপে গেলেন যুবরাজ-পত্নী হেজেল

নিজস্ব প্রতিবেদন : যুবরাজ সিং-এর স্ত্রী হেজেল কিচ নাকি অন্তঃস্বত্তা। ১২ ডিসেম্বরের পর থেকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলি জুড়ে এমন গুঞ্জন শুরু হয় জোর কদমে। কিন্তু, অন্তঃস্বত্তা হয়েছে কি না, সেই প্রশ্ন করতেই এবার যেন খেপে গেলেন যুবরাজ-পত্নী। 

আরও পড়ুন : ব্যক্তিগত জীবনে আদতে কেমন শুভশ্রী, শেয়ার করলেন ভিডিও
পিঙ্কভিলার প্রশ্ন শুনে হেজেল বলেন, এটা প্রথমবার নয়, যখন এই ধরনের গুঞ্জন, জল্পনার সম্মুখীন হতে হল তাঁকে। এর আগেও ৩ বার তাঁকে শুনতে হয়েছে, তিনি মা হচ্ছেন কি না। তাঁর ওজন বেশ কিছুটা বেড়েছে। আর তার জেরেই খবর ছড়িয়ে পড়ে এবার মা হচ্ছেন তিনি। এমনও দাবি করেন বলিউড অভিনেত্রী। তবে বার বার এই ধরনের গুঞ্জন শুনতে প্রশ্ন শুনতে বিরক্ত লাগে। ওজন একটু বেড়ে গেলেই, অন্তঃস্বত্তা নিয়ে তাঁকে অহেতুক সব প্রশ্ন করা হয় বলেও বেশ কিছুটা বিরক্ত হয়েই উত্তর দেন যুবরাজ-পত্নী।

আরও পড়ুন : আসছে ছোট্ট অতিথি, সুখবর দিলেন যুবরাজ-হেজেল?
গত ১২ ডিসেম্বর মুকেশ অম্বানি-কন্যা ঈশা অম্বানির বিয়েতে হাজির হন যুবরাজ সিং এবং তাঁর স্ত্রী হেজেল কিচ। মা শবনম সিং এবং স্ত্রীকে নিয়েই ঈশা-আনন্দের বিয়েতে যান যুবরাজ। ঈশার বিয়েতে যাওয়ার পর তাঁর উপর ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই তিনি পেট ঢাকতে শুরু করেন। আর তখনই গুঞ্জন শুরু হয়, যুবরাজ-পত্নী নাকি এবার মা হচ্ছেন। সঙ্গে সঙ্গে সেই খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। কিন্তু এবার অন্তঃস্বত্তা হওয়া নিয়ে মুখ খুলে তার উত্তর দিলেন বলিউডের এই অভিনেত্রী।

.