মাত্র ১০ টাকায় পেতে পারেন ‘বাহুবলী’-র টিকিট!

বাহুবলী । বাহুবলী । বাহুবলী । সিনেমায় যত বার নামটা শোনা গিয়েছে, তার থেকে গত কিছুদিন ধরে অনেক বেশি শোনা যাচ্ছে আমাদের চারপাশ থেকে। বাহুবলীর উত্তেজনায় এতদিন টগবগ করে ফুটছিল দর্শকেরা। যেন উত্তেজনার আগ্নেয়গিরি। এতদিন তা ভিতরে ভিতরে টগবগ করে ফুটছিল। আজ সেটাই লাভার মতো বেরিয়ে এল। আছড়ে পড়ল বিভিন্ন প্রেক্ষাগৃহে। বাহুবলী নিয়ে আপনিও যদি এতটাই উত্‌সাহী হয়ে থাকেন, তাহলে আপনার জন্য একটি সুখবর রয়েছে। এবার আর শ-খানেক কিংবা হাজার হাজার টাকা দিয়ে বাহুবলীর টিকিট কাটতে হবে না। মাত্র ১০ টাকাতেই পেয়ে যাবেন বহু প্রতীক্ষীত ছবির টিকিট ।

Updated By: Apr 28, 2017, 01:02 PM IST
মাত্র ১০ টাকায় পেতে পারেন ‘বাহুবলী’-র টিকিট!

ওয়েব ডেস্ক: বাহুবলী । বাহুবলী । বাহুবলী । সিনেমায় যত বার নামটা শোনা গিয়েছে, তার থেকে গত কিছুদিন ধরে অনেক বেশি শোনা যাচ্ছে আমাদের চারপাশ থেকে। বাহুবলীর উত্তেজনায় এতদিন টগবগ করে ফুটছিল দর্শকেরা। যেন উত্তেজনার আগ্নেয়গিরি। এতদিন তা ভিতরে ভিতরে টগবগ করে ফুটছিল। আজ সেটাই লাভার মতো বেরিয়ে এল। আছড়ে পড়ল বিভিন্ন প্রেক্ষাগৃহে। বাহুবলী নিয়ে আপনিও যদি এতটাই উত্‌সাহী হয়ে থাকেন, তাহলে আপনার জন্য একটি সুখবর রয়েছে। এবার আর শ-খানেক কিংবা হাজার হাজার টাকা দিয়ে বাহুবলীর টিকিট কাটতে হবে না। মাত্র ১০ টাকাতেই পেয়ে যাবেন বহু প্রতীক্ষীত ছবির টিকিট ।

মাদ্রাজ হাইকোর্টের একটি রায়েই সম্ভব এই অসম্ভব বিষয়টি। আদালতের রায়ে তামিলনাড়ুর সমস্ত হলের টিকিটের দাম ১২০ টাকায় বেঁধে দেওয়া হয়। শুধু তাই নয়, আরও একটি নিয়ম চালু করা হয়েছিল। যেখানে হলের ১০ শতাংশ আসনের দাম মাত্র ১০ টাকা করে দেওয়া হয়। তাই আপনিও যদি এমন সুবিধা পেতে চান, তাহলে এখনই তামিলনাড়ুতে চলে যান।

মস্তিষ্ককে সুস্থ সবল, আরও তরতাজা রাখার উপায় জানুন

স্তন ক্যানসারের লক্ষণগুলি জেনে নিন

.