Yash-র ফ্যানেদের জন্য সুখবর, টলিউডের নতুন জুটি Yash-Ena

শিলাদিত্য মৌলিকের আগামী ছবিতে দেখা যাবে এনা-যশকে। 

Updated By: Aug 25, 2021, 01:57 PM IST
Yash-র ফ্যানেদের জন্য সুখবর, টলিউডের নতুন জুটি Yash-Ena

নিজস্ব প্রতিবেদন: সময়টা বেশ ভালোই কাটছে যশ দাশগুপ্তের (Yash Dasgupta)। ব্যক্তিগত জীবনে তাঁর বিশেষ বন্ধু নুসরত জাহান মা হতে চলেছেন, তাঁর সঙ্গে ভালোই সময় কাটাচ্ছেন অভিনেতা। কিন্তু পর্দায় বেশ অনেকদিনই দেখা মেলেনি যশের। তবে এবার তাঁর ফ্যানেদের জন্য রয়েছে সুখবর। বড়পর্দায় ফিরছেন যশ দাশগুপ্ত। শিলাদিত্য মৌলিকের(Shiladitya Moulik) আগামী ছবি 'চিনেবাদাম'-এ দেখা যাবে তাঁকে। যশের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন এনা সাহা (Ena Saha)। অভিনয়ের পাশাপাশি এই ছবি প্রযোজনাও করবেন এনা। এর আগে যশের ছবি 'এসওএস কলকাতা' প্রযোজনা করেছিলেন এনা।  

আরও পড়ুন: বৃহস্পতিবারই মা হতে চলেছেন Nusrat Jahan! সঙ্গে থাকবেন Yash

অভিনেত্রী প্রযোজক এনা সাহা জি ২৪ ঘন্টা ডিজিটালকে জানান যে, 'এটি মূলত একটি রোমান্টিক কমেডি। এখন সবাই ফোনে এত ব্যস্ত যে তাঁদের আনন্দ, দুঃখ,মন খারাপ সবটাই ডিজিটাল। মানুষে মানুষে ক্রমশও দুরত্ব বাড়ছে, বাড়ছে একাকিত্ব। এই ছবির দুই মুখ্য চরিত্র ঋষভ ও তাঁর গার্লফ্রেন্ড মিলে একটি অ্যাপ তৈরি করে যা মানুষের অনুভূতিগুলো প্রকাশ করতে সাহায্য় করে। একাকিত্ব দূর করবে এই অ্যাপ। সেই অ্যাপ তৈরির সময়ই তাঁদের জীবনেও নানা ঘটনা ঘটে। সেই নিয়েই এই ছবির গল্প।' সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং। কলকাতাতেই পুরো ছবির শ্যুটিং হবে। সব ঠিক থাকলে এই বছরের শেষেই মুক্তি পাবে 'চিনেবাদাম'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.