'ইয়ারো কি বারাত'-এর 'শেষ বিদায়'-এ অক্ষয় কুমার

আগামী রবিবার জি টিভি-র জনপ্রিয় টক শো 'ইয়ারো কি বারাত'-এর এই সিজনের অন্তিম পর্ব। অন্তিম পর্বে হাজির থাকবেন অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালা। শুটিং হয়ে গেল শেষ পর্বের।

Updated By: Dec 8, 2016, 06:45 PM IST
'ইয়ারো কি বারাত'-এর 'শেষ বিদায়'-এ অক্ষয় কুমার

ওয়েব ডেস্ক: আগামী রবিবার জি টিভি-র জনপ্রিয় টক শো 'ইয়ারো কি বারাত'-এর এই সিজনের অন্তিম পর্ব। অন্তিম পর্বে হাজির থাকবেন অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালা। শুটিং হয়ে গেল শেষ পর্বের।

আরও পড়ুন- বিনোদনের সব খবর

২০১৬-র আটই অক্টোবর শুরু হয়েছিল জি টিভি-র জনপ্রিয় টক শো ইয়ারো কি বারাত। মূলত সেলিব্রিটি ফ্রেন্ডশিপ নিয়েই শো। সঞ্চালনার দায়িত্বে আরও দুই সেলিব্রিটি বন্ধু সাজিদ খান এবং রীতেশ দেশমুখ। অমিতাভ বচ্চন আর শত্রুঘ্ন সিন্হা কে দিয়ে শুরু হয়েছিল প্রথম এপিসোড। এসেছিলেন ফারহা খান-করণ জোহর, শাহরুখ অনুষ্কা। বাদ পড়েননি সুজয় ঘোষ- বিদ্যা বালনও। তবে আগমী রবিবারই এই সিজনের শেষ পর্ব। হাজির থাকবেন অক্ষয় কুমার এবং সাজিদ নাদিয়াদওয়ালা। সাজিদ এবং অক্ষয় জুটি উপহার দিয়েছেন ওয়াক্ত হামারা হ্যায় থেকে শুরু করে হাউসফুল থ্রি-র মত ছবি। আর নাদিয়াদওয়ালার ছবি পরিচালনার ভার কখনও নিয়েছেন সাজিদ খান। তার মধ্যে উল্লেখযোগ্য হে বেবি আর হাউসফুলের প্রথম এবং দ্বিতীয় ভাগ। অন্তিম পর্বে স্পেশাল তো কিছু থাকতেই হবে। তাই হাজির অক্ষয়- সাজিদ জুটি। তবে বিশেষ কারণে আসতে পারেননি রীতেশ দেশমুখ। রীতেশকে যে তাঁরা সবাই খুব মিস করছেন তা বোঝাই গেল তাঁদের কথায়।

শুটিং সেটের ছবি টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন সাজিদ খান। দর্শকের মধ্যে থেকে একজনকে নিয়ে অক্ষয়ের চেনা নাচের ভঙ্গিও দেখা যাবে শেষ পর্বে। তাই অবশ্যই চোখ রাখবেন রবিবার, জি টিভিতে, ইয়ারো কি বারাত এর এই সিজনের শেষ পর্বে।

.