২০২০তেই বিয়েটা সেরে ফেলছেন ফারহান-শিবানী

 অবশেষে পরিণয়বদ্ধ হতে চলেছেন ফারহান-শিবানী।

Updated By: Nov 13, 2019, 02:12 PM IST
২০২০তেই বিয়েটা সেরে ফেলছেন ফারহান-শিবানী

নিজস্ব প্রতিবেদন: ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের প্রেম নিয়ে বি-টাউনে আলোচনা চলছে বহুদিন ধরেই। তাঁদের প্রেমটা এখন বি-টাউনে প্রায় ওপেন সিক্রেট। প্রথমে একে অপরে সম্পর্কের কথা প্রকাশ্যে না আনলেও রণবীর সিং-দীপিকা পাডুকোনের রিসেপশন পার্টিতেই প্রথমবার একসঙ্গে হাজির হন ফারহান-শিবানী। সেসময়ই তাঁদের সম্পর্কের কথা ধীরে ধীরে প্রকাশ্যে আসে। তবে অবশেষে পরিণয়বদ্ধ হতে চলেছেন ফারহান-শিবানী।

ফিল্মফেয়ার ম্যাগাজিন সূত্রে খবর, আগামী বছর ফেব্রুয়ারি ও মার্চ মাসেই বাজতে চলেছে ফারহান আখতার-শিবানী দান্ডেকরের বিয়ের সানাই। শিবানী দান্ডেকরের সঙ্গে ফারহানের পরিবারের সম্পর্ক বেশ ভালো। এমন ফারহানের আগের পক্ষের দুই মেয়ে শাক্য আখতার ও আকিরা আখতারের সঙ্গেও শিবানীর সম্পর্ক বেশ ভালো। এবছর দীপাবলিও ফারহানের পরিবারের সঙ্গেই সেলিব্রেট করতে দেখা যায় শিবানীকে। সেই ছবি প্রকাশ্যে আনেন শাবানা আজমি নিজেই। ফারহানও শিবানীর সঙ্গে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় সকলকে দীপাবলির শুভেচ্ছা জানান।

আরও পড়ুন-তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র: প্রতিপক্ষ অজয় দেবগন, হাতে তলোয়ার, ক্রুর দৃষ্টিতে ভয় ধরাচ্ছেন সইফ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে ফারহান আখতার ও শিবানী দান্ডেকর ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন বলেই খবর। এর আগে ঠিক কবে বিয়ে করছেন এবিষয়ে এর আগে এক সাক্ষাৎকারে ফারহানরে প্রশ্ন করা হলে তিনি অবশ্য বলেছিলেন বিয়েটা হয়তবা আগামী এপ্রিল ও মে মাসে হতে পারে। তবে এখন শোনা যাচ্ছে ফেব্রুয়ারি কিংবা মার্চেই বিয়েটা সেরে ফেলবেন তাঁরা।

আরও পড়ুন-দুর্গাপুরের এই লেবেল ক্রসিংয়েই কাটা পড়ছেন একাধিক মহিলা, ঘনাচ্ছে রহস্য

.