আমিরের চাই বেলুন আর ঘুড়ি, কেন?

সেই ছোট্টবেলা থেকেই শখ ঘুড়ি ওড়ানোর। মাঞ্জার সুতো একবার হাতে এলে 'ভো কাট্টা' না করা পর্যন্ত হাল ছাড়বেন না। কিন্তু রোজকার ব্যস্ত শিডিউলে ঘুড়ি ওড়ানোর আর সময় কোথায়? তাই দাদার জন্য ঘুড়ি ওড়ানোর ব্যবাস্থা করে দিলেন ভাই-ই।

Updated By: Mar 14, 2016, 11:52 AM IST
আমিরের চাই বেলুন আর ঘুড়ি, কেন?

ওয়েব ডেস্ক: সেই ছোট্টবেলা থেকেই শখ ঘুড়ি ওড়ানোর। মাঞ্জার সুতো একবার হাতে এলে 'ভো কাট্টা' না করা পর্যন্ত হাল ছাড়বেন না। কিন্তু রোজকার ব্যস্ত শিডিউলে ঘুড়ি ওড়ানোর আর সময় কোথায়? তাই দাদার জন্য ঘুড়ি ওড়ানোর ব্যবাস্থা করে দিলেন ভাই-ই। জন্মদিনের সারপ্রাইজ গিফট। আর এই উপহার পেয়ে বেজায় খুশি দাদা আমির। সারাদিন সেটে শুটিং ফেলে ভাইয়ের সঙ্গে ঘুড়ি ওড়ালেন।

জন্মদিনে দাদা আমির খানের এমনই কিছু কীর্তির কথা ফাঁস করলেন ভাই ফয়জল খান। ছোট বেলায় বেলুন খুব পছন্দ ছিল বলিউডের মিস্টার পারফেকসনিস্টের। তাই গোটা বাড়ি, এমনকি সব ফার্ণিচারও বেলুন দিয়ে সাজানো হত। আমিরের সেই ছোটবেলাটা আর না থাকলেও সেই স্মৃতিকে তাজা করার জন্য প্রতি বছরই কিছু স্পেশাল আয়োজন করেন ফয়জল। সঙ্গে থাকে আমিরের প্রিয় শিক কাবাব। ছোট বেলায় নানির হাতের তৈরি কাবাব ছাড়া পূর্ণই হত না তাঁর জন্মদিন। এখন অবশ্য এই দায়িত্ব বর্তেছে তাদের মায়ের ওপর। প্রতি বছর জন্মদিনে আমিরের 'ফেভারিট' শিক কাবাব বানিয়ে দেন তাঁদের মা। সঙ্গে থাকে ফয়জলের বানানো 'সারপ্রাইজ ডিশ'। খাওয়া দাওয়া, পার্টি ছাড়াও প্রতি বছর পিকে-র জন্মদিনে থাকে একটা প্রতিজ্ঞা, ধূমপান ছাড়ার, যদিও এই প্রতিজ্ঞা পালন আর সম্ভব হয় না।

.