ভাজ্জি বললেন এবার বিয়ের পালা জাহিরের, যুবি বললেন এবার পালা বিপাশার

দেশের ক্রিকেট সংসারে এখন বিয়ের ফুল। হরভজন সিং, যুবরাজ সিংয়ের পর এবার বিয়ের পালা জাহির খান, বিরাট কোহলির। অন্তত ভারতীয় ক্রিকেটাররা এমনটাই বলছেন। হরভজন যেমন টুইট করে লিখলেন এবার বিয়ের পালা জাহির খানের। জাহির কোনও উত্তর না দিলেও তার সমর্থকরা কিন্তু এই বিষয়ে সরব হয়েছেন। ভাজ্জি, যুবি দুজনেরই বিয়েতে বলিউড কানেকশন রয়েছে। তাহলে কী জাহিরও এই পথে হাঁটবেন। বেশ কয়েকবছর ধরে জাহিরের সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছে অভিনেত্রী ইশা শারভানির। তবে দুজনের সম্পর্ক এখনও রয়েছে কি না তা জানা যায়নি।

Updated By: Nov 17, 2015, 07:26 PM IST
ভাজ্জি বললেন এবার বিয়ের পালা জাহিরের, যুবি বললেন এবার পালা বিপাশার

ওয়েব ডেস্ক: দেশের ক্রিকেট সংসারে এখন বিয়ের ফুল। হরভজন সিং, যুবরাজ সিংয়ের পর এবার বিয়ের পালা জাহির খান, বিরাট কোহলির। অন্তত ভারতীয় ক্রিকেটাররা এমনটাই বলছেন। হরভজন যেমন টুইট করে লিখলেন এবার বিয়ের পালা জাহির খানের। জাহির কোনও উত্তর না দিলেও তার সমর্থকরা কিন্তু এই বিষয়ে সরব হয়েছেন। ভাজ্জি, যুবি দুজনেরই বিয়েতে বলিউড কানেকশন রয়েছে। তাহলে কী জাহিরও এই পথে হাঁটবেন। বেশ কয়েকবছর ধরে জাহিরের সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছে অভিনেত্রী ইশা শারভানির। তবে দুজনের সম্পর্ক এখনও রয়েছে কি না তা জানা যায়নি।

এদিকে, যুবরাজকে বিয়ের শুভেচ্ছা জানালেন বিপাশা বসু। যুবি পাল্টা টুইট করে বিপাশাকে বললেন, এবার তোমার পালা। বলিউডের রাজ গার্লও লিখলেন খুব তাড়াতাড়ি তিনি বিয়ে করবেন। বিপাশার সঙ্গে এখন বেশ ঘনিষ্ঠ সম্পর্ক করণ সিং গ্রোভারের। এখন দেখার করণ নাকি অন্য কেউ বিপাশার জীবনসঙ্গি হন।

Tags:
.