কার সহযোগিতায় শুটিং ফ্লোরের সব বিপত্তি এড়ান Deepika?

আগামী মাসে শাহরুখ খানের সঙ্গে 'পাঠান'এর শ্যুট করতে চলেছেন দীপিকা। 

Updated By: Sep 5, 2021, 11:12 AM IST
কার সহযোগিতায় শুটিং ফ্লোরের সব বিপত্তি এড়ান Deepika?

নিজস্ব প্রতিবেদন: বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। শুটিং সেটে কি সবচেয়ে পছন্দ দীপিকার তাই এবার তাঁর ফ্যানেদের জানালেন অভিনেত্রী, পাশাপাশি জানালেন কীভাবে ফ্লোরের সমস্ত বিপত্তি এড়ান তিনি। মাঝে মাঝেই কিছু চিন্তাশীল ভিডিয়ো পোস্ট করেন দীপিকা। সেখানে মূলত তাঁর ব্যক্তিগত কিংবা পেশাগত জীবনের কথাই উঠে আসে। এবার সেরকমই একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দীপিকা।

দীপিকার এবারের ভিডিয়োতে উঠে এল শুটিং ফ্লোরে কতটা জরুরি টিম ওয়ার্ক। মেক আপ রুম থেকে শুটিং ফ্লোর সবসময় তাঁর টিম তাঁর পাশে আছে। টিমের সঙ্গে মিটিংয়ের জন্য মুখিয়ে থাকেন অভিনেত্রী। তাঁর টিমের সদস্যরা যেভাবে সবটা সামলান সেই পুরো প্রক্রিয়াটা খুবই উপভোগ করেন অভিনেত্রী। বিশেষ করে যখন কোনও ছবির শুটিং চলে সেই সময়টা বেশি এনজয় করেন দীপিকা। সবসময় সবকিছু ঠিকঠাক চলে না, মাঝে মাঝেই আসে বিপত্তি। কিন্তু তাঁর টিম সেই বিপত্তি পেরিয়ে যায় কারণ তাঁর টিমের প্রতিটি সদস্য একে অপরের প্রতি ভরসা করেন, বিশ্বাস করেন। তাঁদের বন্ডিংয়ের জোরেই অভিনেত্রী যেকোনও মুশকিল আসান করে ফেলতে পারেন। 

আরও পড়ুন: তুরস্কের মন্ত্রীর সঙ্গে নৈশভোজ সারলেন Salman-Katrina, নেটদুনিয়ায় উঠে এল ছবি

হাতে এখন বেশ কয়েকটা বড় ছবি রয়েছে দীপিকার। মুক্তির অপেক্ষায় ''এইট্টি থ্রি''। আগামী মাসে শাহরুখ খানের সঙ্গে ''পাঠান''এর শ্যুট করতে চলেছেন। তারপরেই একেবারে হলিউডে পাড়ি দেবেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর ফ্যানেদের সঙ্গে সেই খবর শেয়ার করেছিলেন দীপিকা। হলিউডের একটি রমকমে অভিনয় করবেন তিনি, অভিনয়ের পাশাপাশি ছবিটি সহপ্রযোজনাও করবেন অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.