'কার সঙ্গে অভিনয় করব, তোমায় বলব না', গ্যাংস্টার আবু সালেমকে কড়া জবাব শাহরুখের

অনুপমা চোপড়ার বই থেকে বিভিন্ন তথ্য উঠে আসতে শুরু করেছে 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 2, 2020, 04:30 PM IST
'কার সঙ্গে অভিনয় করব, তোমায় বলব না', গ্যাংস্টার আবু সালেমকে কড়া জবাব শাহরুখের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বলিউডের কিং অফ রোমান্স বলা হয় তাঁকে। বি টাউনের সেই কিং অফ রোমান্স অর্থাত বাদশা খান ৫৫-তে পড়লেন। বয়স একটু একটু করে তাঁর এগিয়ে গেলেও, তিনি ভক্তদের হৃদয়ে এখনও যেন ভালবাসার সম্রাট হিসেবেই রাজ করছেন। শাহরুখ খানের ৫৫-বছরের জন্মদিনে এবার প্রকাশ্যে এল কিং খান সম্পর্কে আরও বেশ কিছু তথ্য। যা জানলে, শাহরুখের উপর শ্রদ্ধা আরও বেড়ে যাবে বলেই মনে করছেন তাঁর ভক্তরা।

আরও পড়ুন : ৫৫-তে পড়লেন শাহরুখ, দেখুন কিং খানের সেরা সিনেমার তালিকা

সাংবাদিক (বিধু বিনোদ চোপড়ার স্ত্রী) অনুপমা চোপড়ার বই 'দ্যা কিং অফ বলিউড'-এ  শাহরুখ সম্পর্কে বেশ কিছু না জানান তথ্য শেয়ার করেন লেখিকা। যেখানে তিনি জানান, যশরাজ ফিল্মসের ব্যানারে দিল তো পাগল হ্যায়-এর শ্যুটিংয়ের সময় আবু সালেমের হুমকি ফোন পাওয়া শুরু করেন শাহরুখ। মাধুরী দীক্ষিত এবং করিশ্মা কাপুরের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন শাহরুখ খান। দিল তো পাগল হ্যায়-এর শ্যুটিং শুরুর পর থেকেই 'গ্যাংস্টার' আবু সালেমের হুমকি ফোন পাওয়া শুরু করেন কিং খান। যদিও কোনওদিনই শাহরুখ ওই সব হুমকি ফোনকে সেভাবে পাত্তা দেননি।

আরও পড়ুন : দুবাইতে শাহরুখ, জন্মদিনে মাস্ক, স্যানিটাইজার দিয়েই প্রিয় অভিনেতার জন্মদিন পালন ভক্তদের

এরকমই আবু সালেমের একটি হুমকি ফোনে একবার বেজায় চোটে যান শাহরুখ খান। কার সঙ্গে তিনি কাজ করবেন এবং কোন ছবি তৈরি করবেন, তার জবাব আবু সালেমকে তিনি দেবেন না বলেও সেদিন স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন। তাই আবু সালেম যেন তাঁকে এসব বিষয়ে জ্ঞান দিতে না আসেন বলেও গ্যাংস্টারকে সাবধান করে দেন শাহরুখ খান।

.