প্রিয় মানুষ রণবীরের কাঁধে মাথা রাখতে গিয়ে লজ্জায় লাল আলিয়া, দেখুন

জানা যায়, প্রায় ১৮ বছর আগে বালিকা বধূ তৈরি করতে চেয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 12:38 AM IST
প্রিয় মানুষ রণবীরের কাঁধে মাথা রাখতে গিয়ে লজ্জায় লাল আলিয়া, দেখুন

নিজস্ব প্রতিবেদন-৩৮-এ পড়লেন রণবীর কাপুর। জন্মদিনে তাই প্রিয় মানুষকে ভালবাসা জানিয়েছেন আলিয়া ভাট। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের শ্য়ুটিং করতে গিয়ে রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্কের সূত্রপাত হয়। সেই থেকে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে উঠে আসতে শুরু করে রণবীর কাপুর এবং আলিয়া ভাটের নাম। 

রণবীর কাপুরের জন্মদিনে উঠে আসতে শুরু করে আলিয়া ভাটের সঙ্গে তাঁর প্রথম পরিচয়ের কথা। জানা যায়, প্রায় ১৮ বছর আগে বালিকা বধূ তৈরি করতে চেয়েছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। বালিকা বধূর জন্য রণবীর কাপুর এবং আলিয়া ভাটের কথাই ভেবেছিলেন বনশালি। রণবীরের যখন ২০ বছর বয়স সেই সময় আলিয়া ছিলেন ১১-র। ওই সময়ই বনশালি রণবীর এবং আলিয়াকে নিয়ে বালিকা বধূর শ্যুটের আগে ফটোশ্যুট করেন বনশালি। 

আরও পড়ুন-  দিশার বিশেষ বন্ধুকে ধরতে পারলেই কি সুশান্তের মৃত্যু রহস্যের জট খুলবে!

ওই ফটোশ্যুটের সময় রণবীরের কাঁধে মাথা রাখতে গিয়ে লজ্জা পেয়ে যান আলিয়া। এমনকী, রণবীরের কাঁধে আলিয়া কীভাবে মাথা রাখলেন, তা ভেবেই লজ্জায় লাল হয়ে যান আলিয়া । তারপর কেটে গিয়েছে বেশ কয়েক বছর। সোনম কাপুর, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফের পর শেষে আলিয়া ভাটে এসে থিতু হয়েছেন রণবীর। অন্যদিকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদের পর এবার রণবীর কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধার পথে এগোচ্ছেন আলিয়া ভাট।

এদিকে সবে সবে শামসেরার শ্যুটিং শেষ করেছেন রণবীর কাপুর। সঞ্জয় দত্ত, বাণী কাপুরের সঙ্গে ওই সিনেমায় অভিনয় করছেন রণবীর। আলিয়ার সড়ক টু মুক্তি পায় সম্প্রতি। যদিও সুশান্তের মৃত্যুর পর মুক্তি পাওয়ায় আলিয়ার ওই সিনেমা মুখ থুবড়ে পড়ে বলিউডে।

.