মা হচ্ছেন ভারতী?

প্রকাশ করেই ফেললেন ইচ্ছের কথা 

Updated By: Dec 24, 2018, 03:12 PM IST
মা হচ্ছেন ভারতী?

নিজস্ব প্রতিবেদন : মা হচ্ছেন ভারতী সিং? কি চমকে গেলেন তো শুনে? কিন্তু, এবার সেই কথাই নিজের মুখে জানালেন টেলিভিশনের 'কমেডি কুইন' ভারতী সিং।

আরও পড়ুন : বড়দিনের আগেই উত্তাপ ছড়াচ্ছেন শার্লিন, এষা
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। আর সেখানে প্রকাশ্যেই মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেন ভারতী। তিনি বলেন, ২০১৯ সালের মধ্যে তাঁরা বাবা-মা  হওয়ার পরিকল্পনা করছেন। কিন্তু, তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া যে চ্যানেলের সঙ্গে যুক্ত, সেখানকার মানুষ নাকি এখন তাঁকে মন দিয়ে কাজ করার পরামর্শ দিচ্ছেন। 'বাবা না হয়ে হর্ষ এখন কাজ করো' বলে সংশ্লিষ্ঠ চ্যানেলের তরফে বলা হচ্ছে। আর সেই কারণেই হর্ষ প্রায় প্রতিদিনই বাড়ি ফেরেন রাত একটা নাগাদ। আর এখানেই আপত্তি ভারতীর।
হর্ষ যদি প্রতিদিন রাত একটায় বাড়ি ফেরেন, তাহলে তাঁদের সন্তান হবে কীভাবে? এমন প্রশ্নও করে ফেলেন 'কমেডি কুইন'। যার উত্তরে হর্ষ বলেন, ঠিক আছে, একদিন না হলে তিনি রাত ৯টার মধ্যে ফিরবেন। যা বলতে গিয়ে নিজেই হেসে ফেলেন ভারতী সিং-এর স্বামী হর্ষ লিম্বাচিয়া।

আরও পড়ুন : নিকের গালে আলতো ছোঁয়া, স্বামীর সঙ্গে প্রকাশ্যেই ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা
দেখুন সেই ভিডিও...

২০১৭ সালে দীর্ঘদিনের বন্ধু হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বাঁধেন ভারতী সিং। গোয়ায় বসে হর্ষ-ভারতীর বিয়ের আসর। টেলিভিশনের একাধিক জনপ্রিয় মুখ হাজির হন হর্ষ-ভারতীর বিয়ের আসরে। যে ভিডিও সোশ্যাল সাইটে প্রকাশিত হতেই তা ভাইরাল হয়ে যায়।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : নয়া রূপে রাজ-ঘরণী, দেখুন 'হট' শুভশ্রীকে
জানা যায়, গত ৭ বছর ধরে নাকি হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে 'ডেটিং' করছিলেন ভারতী সিং। এরপর ২০১৭ সালে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। প্রসঙ্গত, বর্তমানে 'ইন্ডিয়াস গট ট্যালেন্ট'-এর সঞ্চালক হিসেবে কাজ করছেন ভারতী সিং। এরপর ২০১৯ সালে 'খতরোকি খিলাড়ি' এবং কপিল শর্মার শো নিয়েও ব্যস্ত থাকবেন ভারতী সিং।

.