WB assembly election 2021 : ‘বিরোধীদের টুইট বলছে সব কিছু সাজানো, কিন্তু দিদির মনোবল ভাঙা যাবে না’

মমতা বন্দ্যোপাধ্যায় লড়াকু নেত্রী। তাঁর মনোবল ভাঙা এত সহজ নয়, মত নুসরতের

Updated By: Mar 11, 2021, 03:38 PM IST
WB assembly election 2021 : ‘বিরোধীদের টুইট বলছে সব কিছু সাজানো, কিন্তু দিদির মনোবল ভাঙা যাবে না’
নুসরত জাহান

নিজস্ব প্রতিবেদন: ‘দিদির শরীর খারাপ। দিদি বিশ্রামে থাকবেন। কী হয়েছে না হয়েছে কারা ধাক্কা মেরেছে সেটা নিয়ে তদন্ত হবে, কিন্তু একজন মানুষের মনোবল কখনও ভেঙ্গে ফেলা যায় না। দিদির মনোবল খুব স্ট্রং।  দিদির নিজে একজন ফাইটার, দিদি নিজেই বলেছেন তিনি স্ট্রিট ফাইটার। তিনি রাস্তায় দাঁড়িয়ে লড়তে ভালবাসেন। তিনি ফাইট ব্যাক করবেন। সিকিউরিটি নিয়ে তদন্ত হবে নিশ্চই।‘ SSKM-এ মমতাকে (Mamata Banerjee) দেখে বেরিয়ে এমনটাই বললেন নুসরত জাহান। মমতা বন্দ্যোপাধ্যায় লড়াকু নেত্রী। তাঁর মনোবল ভাঙা এত সহজ নয়, মত নুসরতের (Nusrat Jahan)।

নন্দীগ্রামে (WB assembly election 2021) মমতা আহত হওয়ার পর থেকেই টুইটে সরব হন নুসরত। তিনি লেখেন, কোনও ষড়যন্ত্র দিয়েই মুখ্যমন্ত্রীকে (CM) রোখা যাবে না। তাঁর টুইটের সপক্ষেই আজ হাসপাতালের (Hospital) বাইরে দাঁড়িয়ে নুসরত আরও বলেন, ‘অপোজিশনের টুইট ফলো করলে বুঝবেন, আমি নাম না নিয়েই বলছি। অপোজিশন লিডারের করা টুইট, যা দেখলে এমনিতেই মনোবল ভেঙে যায়, মনে হয় সব  কিছু সাজানো। তাতেই মনটা একটু ভেঙে গেছে।ইলেকশনটা স্বচ্ছভাবে হওয়া উচিত্‍। এটাই সবাইকে অনুরোধ করব, অপোজিশনের কাছেও এই অনুরোধ রাখব। ক্লিন ফাইট  থাকুক।‘

আরও পড়ুন : WB assembly election 2021 : সুস্থ হয়ে উঠুন 'মাই কুইন', Mamata-র আরোগ্য কামনায় Mimi, Nusrat

হাসপাতালের বেডে শুয়েই দলীয় কর্মীদের বার্তা দেন মুখ্যমন্ত্রী। তাতে বোঝা যায়, আপাতত হুইলচেয়ারে বসেই ভোটযুদ্ধে শান দেবেন তিনি।

.