WB assembly election 2021 : ''দলের সঙ্গে সম্পর্ক থেকে মুক্তি চাইছি'', TMC-ছাড়লেন Debashree

 সাংসদ সুব্রত বক্সীকে চিঠি দিয়ে একথা জানিয়েছেন দেবশ্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 15, 2021, 03:18 PM IST
WB assembly election 2021 : ''দলের সঙ্গে সম্পর্ক থেকে মুক্তি চাইছি'', TMC-ছাড়লেন Debashree

নিজস্ব প্রতিবেদন : জল্পনা ছিলই। আর তা সত্যি করে এবার তৃণমূল ছাড়লেন রায়দিঘির বিদায়ী বিধায়ক তথা অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। ১৫ মার্চ, সোমবার, তৃণমূল কংগ্রেসের রাজ্য সভাপতি তথা সাংসদ সুব্রত বক্সীকে চিঠি দিয়ে একথা জানিয়েছেন দেবশ্রী (Debashree Roy)। 

সুব্রত বক্সীকে লেখা চিঠিতে দেবশ্রী (Debashree Roy) লেখেন, ''আমি আজ থেকে তৃণমূল কংগ্রেসের সঙ্গে যাবতীয় সম্পর্ক ছিন্ন করছি। আমি দলের কোনও পদে না থাকায় পদত্যাগের প্রয়োজন নেই। কিন্তু দীর্ঘ ১০ বছর রায়দিঘির বিধায়ক থাকায় দলের সঙ্গে যে সম্পর্ক ছিল তা থেকে মুক্তি চাইছি। আমাকে দীর্ঘ সময় সাধারণ মানুষের জন্য কাজ করতে দেওয়ায় আমি দলের কাছে আজীবন কৃতজ্ঞ থাকব।''

আরও পড়ুন-জন্মদিনে সীতার বেশে হাজির Alia Bhatt

দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘিতে গত দুবারের নির্বাচিত বিধায়ক ছিলেন অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। তবে বেশ কয়েক বছর ধরে তাঁর বিরুদ্ধে নিজের এলাকায় নিষ্ক্রিয়তার অভিযোগ ছিল। এমনকি আমপানের সময়ও তাঁকে নিজের বিধানসভা এলাকায় দেখা যায়নি বলে অভিযোগ উঠেছিল। এছাড়াও টোটো দূর্নীতি সহ একাধিক অভিযোগ রয়েছে দেবশ্রী রায়ের বিরুদ্ধে। প্রসঙ্গত, বিধানসভা ভোটের আগে বহু তৃণমূল কংগ্রেস নেতা, বিদায়ী বিধায়ককে বিজেপি গিয়ে যোগ দিতে দেখা যাচ্ছে। টলিপাড়াতে তারকাদের মধ্যেও রয়েছে রাজনৈতিক দলে যোগ দেওয়ার হিড়িক। এবার কি তবে দেবশ্রীও বিজেপিতে যোগ দেবেন? সে প্রশ্ন থাকছেই। তবে এবিষয়ে দেবশ্রী কোনও মন্তব্য করেননি।

.