WB assembly election 2021 : Anjana Basu-কে প্রার্থী করায় সোনারপুর দক্ষিণে বিক্ষোভ

দলের অন্দরে তাঁকে ঘিরে এই বিক্ষোভের বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি অঞ্জনা বসু। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 16, 2021, 08:28 PM IST
WB assembly election 2021 : Anjana Basu-কে প্রার্থী করায় সোনারপুর দক্ষিণে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী অঞ্জনা বসু (Anjana Basu)কে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের প্রার্থী করায় ক্ষুব্ধ স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা। মঙ্গলবার বিকেলে সোনারপুরের হরিনাভী মোড়ে রাস্তা অবরোধ করেন বিক্ষুব্ধরা। তাঁদের দাবি, অবিলম্বে বহিরাগত প্রার্থীকে বাতিল করে সোনারপুরের ভূমিপুত্রকে প্রার্থী করা হোক ৷ যদিও দলের অন্দরে তাঁকে ঘিরে এই বিক্ষোভ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অঞ্জনা বসু (Anjana Basu)। 

সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি কর্মী সমর্থকরা জানাচ্ছেন, তাঁরা ভূমিপুত্র তমাল চৌধুরীকে প্রার্থী হিসাবে চাইছেন। আর দাবি না মানা হলে তাঁরা এই আন্দোলন চালিয়ে যাবেন। তাঁদের কথায়, একমাত্র তমাল চৌধুরীই ওই কেন্দ্রে বিজেপিকে জয়ের পথ দেখাতে পারেন। ইতিমধ্যেই তাঁরা তাঁদের দাবি বিজেপির কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বকেও জানিয়েছেন। তবে এখনও কোনও সমাধানের রাস্তা বের হয়নি। 

আরও পড়ুন-''Political সার্কাস চলছে, রাজনীতিতে আসার যোগ্যতা এখন 'অভিনেতা' হওয়া!'

আরও পড়ুন-জোর ঝগড়া! Dev কে ব্লক করলেন Rukmini?

এদিকে মঙ্গলবার সকাল থেকেই সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রে প্রচার শুরু করেছেন অঞ্জনা বসু (Anjana Basu) ৷ জয়ের ব্যাপারে আশাবাদী বলেই জানিয়েছেন তিনি।  দলের একাংশের বিক্ষোভ নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি। অঞ্জনা বসুর কথায়, ''আমি সকাল থেকেই এলাকায় ঘুরে দলীয় কর্মীদের নিয়ে প্রচার করছি ৷ প্রচারে বেশ ভালোই সাড়া পাচ্ছি। 

আরও পড়ুন-বিয়ে করছেন Mouni Roy! হবু জামাইয়ের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিনেত্রীর মা

.