বডিগার্ডের জন্মদিনের কেক ফিরিয়ে দিলেন সলমন খান, ভাইরাল ভিডিয়ো

জোর জল্পনা শুরু হয়েছে সলমনের ভিডিয়ো নিয়ে

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 14, 2020, 01:12 PM IST
বডিগার্ডের জন্মদিনের কেক ফিরিয়ে দিলেন সলমন খান, ভাইরাল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : শেরা হোক বা অন্য কেউ। নিরাপত্তা রক্ষীদের সঙ্গে সলমন খানের সুসম্পর্কের কথা প্রায় সর্বজনবিদিত। শেরার পর এবার জাগ্গির জন্মদিন পালন করলেন সলমন খান। জাগ্গির জন্মদিনে কেক কাটার সময় হাজির হন সলমন খান। সবার সঙ্গে গলা মিলিয়ে হ্যাপি বার্থডে বলে গাইতেও দেখা যায় সল্লুকে, কিন্তু কেক খেতে গিয়ে এ কী করে বসলেন সলমন খান!

আরও পড়ুন : জিমের মাঝে সারার নাচ, ভাইরাল হল ভিডিয়ো

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয় সলমন খানের। যেখানে জাগ্গির জন্মদিনে কেক কেটে বলিউড ভাইজানকে খাওয়াতে তিনি, তিনি তা ফিরিয়ে দেন। জাগ্গির জন্মদিনের কেক ফিরিয়ে দিয়ে নিজেই হেসে ফেলেন অভিনেতা। ডায়েটে থাকার ফলেই সলমন জাগ্গির জন্মদিনের ওই কেক ফিরিয়ে দিয়েছেন বলেই মনে করা হচ্ছে।

আরও পড়ুন : তুমুল ঝগড়া, নিককে গাড়ি থেকে নামিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া!

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি রাধে-র শ্যুটিং শেষ করেছেন সলমন খান। যেখানে তিনি দিশা পাটানির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। অন্যদিকে রাধের শ্যুটিং শেষ করে বর্তমানে অন্তিম-এর শ্যুট শুরু করেছেন সলমন। যেখানে ভগ্নীপোত আয়ুষ শর্মার সঙ্গে সলমন স্ক্রিন শেয়ার করবেন বলে জানা যায়। অন্তিম-এ একজন শিখ পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সলমনকে। সম্প্রতি আয়ূষ শর্মা সলমনের অন্তিমের লুক শেয়ার করেন। যে ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

নিজের ছবির শ্যুটিংয়ের পাশাপাশি সলমন খান বর্তমানে বিগ বস ১৪-র শ্যুটিংও সমান হারে সামাল দিচ্ছেন। প্রত্যেক সপ্তাহে গোরেগাঁও ফিল্মসিটিতে হাজির হয়ে বিগ বসের শ্যুটিং করছেন সলমন খান। বিগ বসের সেটে সলমনের জন্য এবারও এলাহি আয়োজন করা হয়।

.