'রণবীর বন গ্যায়া সঞ্জু বাবা'! কিন্তু কীভাবে?

ছবিতে সঞ্জয় দত্তের প্রায় পাঁচ পাঁচটা লুকে হাজির হতে হয়েছে রণবীরকে।

Updated By: Jul 6, 2018, 06:10 PM IST
'রণবীর বন গ্যায়া সঞ্জু বাবা'!  কিন্তু কীভাবে?

নিজস্ব প্রতিবেদন: বক্স অফিসে 'সঞ্জু' হিট। শুধুমাত্র দেশের বক্স অফিসেই 'সঞ্জু'র ব্যবসা ছাড়িয়েছে ২০০ কোটিতে। সঞ্জয় দত্তের বিতর্কিত জীবনের নানান ঘটনা ছবিতে তুলে ধরেছেন রণবীর কাপুর। তাঁর অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছে। তবে রণবীরের 'সঞ্জু' অর্থাৎ সঞ্জয় দত্ত হয়ে ওঠার চেষ্টাটা কিন্তু মোটেও সহজ ছিল না।

সঞ্জয় দত্ত এমন একজন অভিনেতা, তাঁকে পর্দায় ফুটিয়ে তোলার জন্য পরিচালক রাজকুমার হিরানির কাছে একটা চ্যালেঞ্জ ছিল। এক্কেবারে সঞ্জয় দত্তের মতো কাউকে খুঁজে বের করা খুব একটা সহজ ছিল না। কারণ এই বয়সে এসে সঞ্জয় দত্তের পক্ষে তাঁর নিজের বায়োপিকে অভিনয় করা সম্ভব নয়। তাই কে হয়ে উঠতে পাড়েন সঞ্জয় দত্ত? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই ডাক পড়ল রণবীর কাপুরের কাছে। রণবীর প্রথমটা একটু সংশয়ে থাকলেও পরে তিনিও বিষয়টি চ্যালেঞ্জ হিসাবেই নেন। 

এরপরেই একটু একটু করে শুরু হয় রণবীরের একটু একটু করে সঞ্জু হয়ে ওঠার লড়াই। প্রথমে জিম করে সঞ্জুর মতো করে শরীর তৈরি, তারপর লুক পরিবর্তন সবই ছিল বেশ কঠিন। যদিও রণবীরকে এবিষয়ে সাহায্য করেছেন বিদেশি মেকআপ শিল্পীরা। ছবিতে সঞ্জয় দত্তের প্রায় পাঁচ পাঁচটা লুকে হাজির হতে হয়েছে রণবীরকে। কিন্তু কীভাবে এই অসম্ভব সম্ভব হয়েছে দেখে নিন...

আরও পড়ুন-করণজিৎ থেকে সানির পর্নস্টার হয়ে ওঠার অজানা কাহিনি দেখুন Zee5

.