Iman-র মেহেন্দি, খুশিতে উচ্ছ্বল গায়িকা

নিজেই ছবি শেয়ার করেন ইমন চক্রবর্তী 

Updated By: Feb 2, 2021, 03:36 PM IST
Iman-র মেহেন্দি, খুশিতে উচ্ছ্বল গায়িকা
ইমনের হাতে মেহন্দি

নিজস্ব প্রতিবেদন: ২ ফেব্রুয়ারি বসবে বিয়ের আসর। শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে জোর কদমে। নীলাঞ্জন ঘোষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার কয়েক ঘণ্টা আগে মেহেন্দির ছবি শেয়ার করলেন ইমন চক্রবর্তী। নিজের ইনস্টাগ্রাম হ্যন্ডেলে ইমন শেয়ার করেন মেহেন্দির বেশ কয়েকটি ছবি। যা দেখে গায়িকার (Singer) অনুরাগীরা আপ্লুত হয়ে যান।

হলুদ রঙের শাড়ি পরে মেহেন্দির আসরে বসেন ইমন চক্রবর্তী। মেহেন্দির সাজে এক্কেবারে বাঙালি লুকে ধরা দেন ইমন (Iman Chakraborty)। 

আরও পড়ুন : বাদ পড়ল না ছোট্ট ভামিকা, তৈমুরের মতো ট্রোলের মুখে বিরুষ্কার মেয়েও

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২ ফেব্রুয়ারি ইমন চক্রবর্তীর বালির বাড়িতেই বসবে বিয়ের আসর। যা নিয়ে ইতিমধ্যেই সরগরম হয়ে উঠতে শুরু করেছে পেজ থ্রির পাতা। সামাজিকভাবে সাতপাকে বাঁধা পড়ার আগে রবিবার আইনি বিয়ে সেরে ফেলেন ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। হালকা কমলা রঙের শাড়ির সঙ্গে সোনার গয়নায় সেজে নীলাঞ্জনের সঙ্গে কাগজপত্রের কাজ সেরে ফেলেন বাংলার জনপ্রিয় গায়িকা। ইমন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও আইনি বিয়ের সেই ছবি শেয়ার করেন।

আরও পড়ুন : রাখবেন না যোগাযোগ, মোবাইল ফোন বন্ধ Aamir-র

রবিবার আইনি বিয়ের পর যে ছবি শেয়ার করেন ইমন চক্রবর্তী, সেখানে নীলাঞ্জনকে উষ্ণ আদর থেকে শুরু করে তাঁর সাজগোজ, সবকিছুই উঠে আসে ক্যামেরার ফ্ল্য়াশে। প্রসঙ্গত করোনার (Corona) প্রভাব ইমন-নীলাঞ্জনের বিয়ের আসরের উপর পড়বে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে বেনারসী পরে এক্কেবারে বাঙালি রীতিতেই বিয়ে সারবেন ইমন চক্রবর্তী এবং নীলাঞ্জন ঘোষ। 

.