রণবীরকে বিয়ে করছেন? আলিয়ার উত্তরে চমকে উঠবেন

দুজনের রসায়ন দর্শকের সামনে না এলে তাঁরা বুঝতে পারছেন না, পর্দায় তাঁদের প্রেম কতটা মানুষের কাছে গ্রহণযোগ্যতা পাবে

Updated By: Oct 22, 2019, 05:16 PM IST
রণবীরকে বিয়ে করছেন? আলিয়ার উত্তরে চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন: রণবীর কাপুরকেই কি তিনি বিয়ে করছেন? ইতিমধ্যেই রণবীর-আলিয়ার বিয়ের তোড়জোড়ও নাকি শুরু করে দিয়েছে দুই পরিবার। সম্প্রতি এমনই গুঞ্জনই শুরু হয় বি টাউনের আনাচে কানাচে। শুধু তাই নয়, রণবীর-আলিয়ার শগুন সেরিমনির কার্ডও নাকি কাপুররা ছাপিয়ে ফেলেছেন। সামনে আসে এমন খবরও। 
পাশাপাশি শগুন সেরিমনির কার্ডের ছবিও প্রকাশ্যে এসেছে বলে বেশ কয়েকটি সংবাদমাধ্যমের তরফে দাবি করা হয়। অবশ্য পরে জানা যায়, রণবীর-আলিয়ার শগুন সেরিমনির কার্ড বলে যে ছবি প্রকাশ্যে এসেছে, তা ভুয়ো। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন আলিয়া ভাট নিজে।

আরও পড়ুন : মরক্কোয় গিয়ে নাচছেন নোরা, ভাইরাল হল ভিডিয়ো
রণবীরের সঙ্গে বিয়ে নিয়ে সম্প্রতি প্রশ্ন করা হয় ভাট-কন্যাকে। বিমানবন্দরে যাওয়ার সময় বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে, হেসে ফেলেন আলিয়া। শুধু তাই নয়, বিষয়টি নিয়ে তিনি কোনও মন্তব্য করেননি। কিছু বলার জন্য পাপারাতজি জোর জবরদস্তি শুরু করলে, আলিয়া পালটা প্রশ্ন করে বসেন, কী বলবেন বলে।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বর্তমানে ব্রক্ষ্মাস্ত্রের প্রমোশনে ব্যস্ত রণবীর কাপুর এবং আলিয়া ভাট। শোনা যাচ্ছে, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই সিনেমা মুক্তি না পাওয়া পর্যন্ত রণবীর কাপুর এবং আলিয়া ভাট একসঙ্গে আর স্ক্রিন শেয়ার করবেন না। দুজনের রসায়ন দর্শকের সামনে না এলে তাঁরা বুঝতে পারছেন না, পর্দায় তাঁদের প্রেম কতটা মানুষের কাছে গ্রহণযোগ্যতা পাবে। 
এদিকে রণবীর বর্তমানে সামশেরার শ্যুটিংয়ে ব্যস্ত। এই সিনেমায় রণবীর কাপুরের বিপরীতে রয়েছেন বাণী কাপুর। অন্যদিকে সড়ক-এর শ্যুটিং শুরু করেছেন আলিয়া ভাট। পাশাপাশি করণ জহরের তখত-এর জন্যও প্রস্তুতি শুরু করেছেন তিনি। সেই সঙ্গে সঞ্জয় লীলা বনশালির গাঙ্গুবাই কাঠিওয়াড়িতেও আলিয়া ভাটকে দেখা যাবে বলে খবর।

.