ন্যাড়া প্রিয়াঙ্কাকে দেখে তাজ্জব দর্শক

মেরি কম ছবির প্রথম ঝলকে প্রিয়াঙ্কার চোপড়ার পেশিবহুল হাত দেখেই প্রশংসায় পঞ্চমুখ দর্শক। এবার সামনে এল ছবির প্রয়োজনে প্রিয়াঙ্কার ন্যাড়া মাথা ছবি। গতকাল মুক্তি পাওয়া ছবির ট্রেলরেই দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার এই লুক।

Updated By: Jul 24, 2014, 04:15 PM IST
ন্যাড়া প্রিয়াঙ্কাকে দেখে তাজ্জব দর্শক

মুম্বই: মেরি কম ছবির প্রথম ঝলকে প্রিয়াঙ্কার চোপড়ার পেশিবহুল হাত দেখেই প্রশংসায় পঞ্চমুখ দর্শক। এবার সামনে এল ছবির প্রয়োজনে প্রিয়াঙ্কার ন্যাড়া মাথা ছবি। গতকাল মুক্তি পাওয়া ছবির ট্রেলরেই দেখা যাচ্ছে প্রিয়াঙ্কার এই লুক।

ছবির প্রয়োজনে ন্যাড়া হতে আপত্তি তো দূরের কথা, বরং প্রিয়াঙ্কা জানালেন এই লুক নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত তিনি। বললেন, "মেরি কম এটা (নিজের জীবনে প্রয়োজনে ন্যাড়া হয়েছেন) করেছেন। এই দৃশ্য একেবারে ওর জীবন থেকে নেওয়া। আমি খুবই উচ্ছ্বসিত। সবথেকে আগে আমি একজন অভিনেতা। এবং আমার প্রথম দায়িত্ব অভিনেতা হিসেবে যেই চরিত্রই আমি বাছি না কেন, তার প্রতি সম্পূর্ণ সত্‍ থাকা। এটা আমার নিজের কাছে নিজের চ্যালেঞ্জ। ছবির প্রয়োজনে ন্যাড়া হতে আমার কোনও অসুবিধা হয়নি। বরং আমি খুবই উচ্ছ্বসিত।"

নিজের জীবনে কি তিনি কোনওদিন ন্যাড়া হবেন? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা বলেন, "আমি সবসময় নিজের লুক দিয়ে দর্শকদের অবাক করেছি। কাজেই কে বলতে পারে।" সঞ্জয় লীলা বণশালি প্রযোজিত ও উমঙ্গ কুমার পরিচালিত মেরি কম মুক্তি পাচ্ছে আগামী ৫ সেপ্টেম্বর।

 

.