৫২-র মিলিন্দকে বিয়ে করছেন 'ছোট্ট' অঙ্কিতা

‘মেড ইন ইন্ডিয়া’ ভিডিও দিয়ে তিনি যখন ক্যামেরার সামনে এসেছিলেন, তখন যেন ঝড় উঠেছিল আট থেকে আশির হৃদয়ে। এরপর অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে যখন তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আসে, তখন থেকেই শুরু হয় জোর জল্পনা। বছর ২৬-এর অঙ্কিতা কেন মিলিন্দ সোমানকে বিয়ে করছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ। কিন্তু, সব জল্পনাকে পিছনে ফেলে অঙ্কিতার বাড়িতে হাজির হন মিলিন্দ।

Updated By: Jan 31, 2018, 04:30 PM IST
৫২-র মিলিন্দকে বিয়ে করছেন 'ছোট্ট' অঙ্কিতা

নিজস্ব প্রতিবেদন : ‘মেড ইন ইন্ডিয়া’ ভিডিও দিয়ে তিনি যখন ক্যামেরার সামনে এসেছিলেন, তখন যেন ঝড় উঠেছিল আট থেকে আশির হৃদয়ে। এরপর অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে যখন তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আসে, তখন থেকেই শুরু হয় জোর জল্পনা। বছর ২৬-এর অঙ্কিতা কেন মিলিন্দ সোমানকে বিয়ে করছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ। কিন্তু, সব জল্পনাকে পিছনে ফেলে অঙ্কিতার বাড়িতে হাজির হন মিলিন্দ।

জানা যায়, মিলিন্দের বয়স নিয়ে নাকি প্রথমে কিছুটা আপত্তি করছিলেন অঙ্কিতার বাড়ির লোকজন। কিন্তু, মিলিন্দের সঙ্গে সামনাসামনি বসে আলোচনার পর বিয়েতে রাজি হয়ে যান তাঁরা।

আর এবার অঙ্কিতা স্পষ্ট জানিয়ে দিয়েছেন, শিগগিরই মিলিন্দের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে এ বিষয়ে নিজিয়েদের খুশিও প্রকাশ করেছেন অঙ্কিতা। পাশাপাশি চলতি বছরই মিলিন্দের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলেও স্পষ্ট জানিয়েছেন অঙ্কিতা।

.