সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার গর্ভে ছিল সূরজ পাঞ্চোলির সন্তান? শোরগোল

ফের তোলপাড় শুরু হয়েছে

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 4, 2020, 02:14 PM IST
সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার গর্ভে ছিল সূরজ পাঞ্চোলির সন্তান? শোরগোল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : দিশা সালিয়ানের মৃত্য়ুর সঙ্গে কি কোনওভাবে যোগ রয়েছে সুশান্তের আত্মহত্যার! প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর এক সপ্তাহের মধ্যে কেন সুশান্ত চরম সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে প্রথম থেকেই শুরু হয়েছে জোর গুঞ্জন। তবে সুশান্তের আত্মহত্যার তদন্ত করতে গিয়ে পুলিস স্পষ্ট জানিয়ে দেয়, দিশার আত্মহত্যার সঙ্গে সুশান্তের মৃত্য়ুর কোনও যোগ নেই। এসবের মধ্যেই এবার সোশ্যল মিডিয়ায় উঠে আসতে শুরু করেছে একাধিক দাবি।

আরও পড়ুন : আত্মহত্যার সময় সুশান্তের ব্যবহার করা কুর্তা পরীক্ষা করতে পাঠাচ্ছে পুলিস

যার একটিতে দাবি করা হয়, অভিনেতা সূরজ পাঞ্চোলির সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছিলেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। এমনকী, দিশা নাকি অন্তঃসত্ত্বাও ছিলেন। সূরজের সঙ্গে সম্পর্কে জড়িয়ে দিশা যাতে কোনো ভুল সিদ্ধান্ত না নেন, তার জন্য প্রাক্তন ম্যানেজারকে বোঝানোর চেষ্টা করেছিলেন সুশান্ত। বলিউড অভিনেতার মৃত্যুর পর এবার এমনই তথ্য নিয়ে হাজির বেশ কয়েকজন নেটিজেন। ওই দাবি প্রকাশ্যে আসার পরই জোর শোরগোল শুরু হয়। দিশার মৃত্যুর সঙ্গে কি তাহলে কোনওভাবে সুশান্তের আত্মহত্যার যোগ রয়েছে! এমন মন্তব্যও শুরু হয়ে যায় বিভিন্ন মহলে।

আরও পড়ুন : গালওয়ান উপত্যকায় ভারতীয় জওয়ানদের লড়াইকে কুর্ণিশ, ছবি তৈরি করবেন অজয় দেবগন

এদিক সূরজ পাঞ্চোলির সঙ্গে সুশান্তের বাদানুবাদের কথা প্রকাশ পায় অভিনেতার মৃত্যুর পর। যার প্রেক্ষিতে নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস দিতে বাধ্য হন সূরজ। যেখানে তিনি দাবি করেন, সুশান্তের সঙ্গে তাঁর বন্ধুত্বের সম্পর্ক ছিল। কখনও তাঁর সঙ্গে কোনও বাদানুবাদ হয়নি। তাই সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয় বলে যাঁরা দাবি করছেন, তাঁরা মিথ্যে বলছেন বলেও দাবি করেন আদিত্য পাঞ্চোলির ছেলে।

আরও পড়ুন : বলিউড থেকে শেষ করতে হবে দলবাজি, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে ফুঁসে উঠছেন অনুগামীরা

এদিকে সূত্রের খবর, ড্রাইভে জ্যাকলিন ফার্নান্ডেজের বিপরীতে সূরজ পাঞ্চোলিকে কাস্ট করাতে চেয়েছিলেন সলমন খান। জ্যাকলিনের সঙ্গে সুশান্তকে কাস্ট করানোর পরই সলমন এবং আদিত্য পাঞ্চোলির ছেলের সঙ্গে কাই পো চে অভিনেতার সম্পর্কের অবনতি হতে করে বলেও অনেকে দাবি করতে শুরু করেন। সবকিছু মিলিয়ে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ কী, তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সামাজিক মাধ্য়মে।

.