মোদীর বায়োপিকে অভিনয় নিয়ে বিবেক যা বললেন ভাবতেও পারবেন না...

প্রকাশ্যেই এই মন্তব্য করেন অভিনেতা 

Updated By: Jan 9, 2019, 10:31 AM IST
মোদীর বায়োপিকে অভিনয় নিয়ে বিবেক যা বললেন ভাবতেও পারবেন না...

নিজস্ব প্রতিবেদন : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা বিবেক ওবেরয়। সবে সবে সামনে এসেছে এই সিনেমার পোস্টার। যা নিয়ে উচ্ছ্বসিত প্রায় গোটা দেশ। বি টাউনের পাশাপাশি অভিনেতা বিবেক ওবেরয়ও নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারলেন না মোদীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে।

আরও পড়ুন : ক্যান্সারের থাবা এবার রোশন পরিবারে, অসুস্থতার কথা জানালেন হৃত্বিক
সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাতকারে বিবেক ওবেরয় বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন তিনি। ১৬ বছর আগে যখন 'কম্পানি'-র শুটিং করছিলেন, সেই সময় তাঁর মধ্যে উন্মাদনা এবং উত্তেজনা ছিল অভিনয় নিয়ে, এবারও তেমনই মনে হচ্ছে। অর্থাত নিজের অভিনয় এবং কেরিয়ার নিয়ে তাঁর মধ্যে নতুন করে উত্তেজনা ধরা পড়ছে বলেও মন্তব্য করেন বিবেক। শুধু তাই নয়, নরেন্দ্র মোদীর বায়োপিকে অভিনয় শেষ হলে, তিনি আরও ভাল একজন মানুষ হয়ে উঠবেন বলেও আশা প্রকাশ করেন বলিউডের এই অভিনেতা। 

আরও পড়ুন : প্রকাশ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার, দেখুন
গত ৭ জানুয়ারি প্রকাশ্যে আসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টার। যেখানে খাদি কুর্তা পরে দেখা যায় পর্দার মোদীকে। বায়োপিকের প্রথম লুকে একেবারেই চেনা যায়নি বিবেক ওবেরয়কে। যা দেখে উচ্ছ্বসিত হয়ে ওঠে গোটা বলিউড।
দেখুন সেই পোস্টার...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পরিচালক উমং কুমারের হাত ধরেই আসছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক। 'সর্বজিত', 'মেরি কম'-এর মত বায়োপিক তৈরি করার পর বলিউডের এই জনপ্রিয় পরিচালক এবার ভারতের প্রধানমন্ত্রীর জীবনী পর্দায় দেখানোর জন্য উদ্যোগী হয়েছেন। মোদীর বায়োপিকের প্রথম পোস্টারে যেভাবে 'দেশভক্তিই আমার শক্তি' বলে ট্যাগলাইন দেওয়া হয়েছে, তা দেখে দর্শকদের মধ্যেও এই সিনেমা নিয়ে উত্তেজনা বাড়তে শুরু করেছে। নরেন্দ্র মোদীর বায়োপিকের প্রথম পোস্টারে বিবেক ওবেরয় নিজের নামের ক্ষেত্রেও বেশ পরিবর্তন এনেছেন। এই পোস্টারে তিনি নিজেকে বিবেক আনন্দ ওবেরয় হিসেবে পরিচয় দিয়েছেন। তবে এর কারণ কী, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি।

আরও পড়ুন : বিপাকে পর্দার মনমোহন সিং, অনুপম খেরের বিরুদ্ধে দায়ের এফআইআর
প্রসঙ্গত, প্রথমে শোনা যায় বর্ষীয়ান অভিনেতা পরেশ রাওয়ালই নাকি নরেন্দ্র মোদীর বায়োপিকে নাম ভূমিকায় অভিনয় করবেন। কিন্তু, পরে পাল্টে যায় সিদ্ধান্ত। বিবেক ওবেরয়কে দেখা যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিকের পোস্টারে। জানুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকে এই সিনেমার শুটিং শুরু হবে। গুজরাত, দিল্লি, হিমাচল প্রদেশ, উত্তরাখন্ডসহ দেশের বিভিন্ন জায়গায় এই সিনেমার শুটিং করা হবে বলে জানা গিয়েছে।

.