Vivek Agnihotri | Vaccine War: 'ঘুষ নিয়ে বিদেশি ভ্যাকসিনের প্রচার করেছেন শশী থারুর'! বিস্ফোরক বিবেক

অগ্নিহোত্রী বলেছিলেন যে ‘সাংবিধানিক পদে’ অধিষ্ঠিত লোকেরা COVID-19 মহামারী চলাকালীন ভারতের তুলনায় বিদেশী ভ্যাকসিন প্রচারের জন্য ঘুষ নিয়েছিল। স্বাভাবিকভাবেই তাঁর এই অভিযোগ ভালোভাবে নেননি থারুর। তিনি চলচ্চিত্র নির্মাতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন।

Updated By: Sep 29, 2023, 03:20 PM IST
Vivek Agnihotri | Vaccine War: 'ঘুষ নিয়ে বিদেশি ভ্যাকসিনের প্রচার করেছেন শশী থারুর'! বিস্ফোরক বিবেক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের সংবাদ শিরনামে বলিউডের চলচ্চিত্র নির্মাতা বিবেক অগ্নিহোত্রী। সম্প্রতি নিজের পরবর্তী সিনেমা, দ্য ভ্যাকসিন ওয়ারের মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। জানা গিয়েছে সম্প্রতি তিনি প্রবীণ কংগ্রেস সাংসদ শশী থারুর সহ কিছু রাজনীতিবিদদের সম্পর্কে কিছু চাঞ্চল্যকর দাবি করেছেন। পাশাপাশি তিনি তার বিরুদ্ধে কিছু গুরুতর অভিযোগও তুলেছেন।

অগ্নিহোত্রী বলেছিলেন যে ‘সাংবিধানিক পদে’ অধিষ্ঠিত লোকেরা COVID-19 মহামারী চলাকালীন ভারতের তুলনায় বিদেশী ভ্যাকসিন প্রচারের জন্য ঘুষ নিয়েছিল।

স্বাভাবিকভাবেই তাঁর এই অভিযোগ ভালোভাবে নেননি থারুর। তিনি চলচ্চিত্র নির্মাতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন।

আরও পড়ুন: Subhashree Ganguly: জিমে ঘাম ঝরাচ্ছেন ৮ মাসের অন্তঃসত্ত্বা শুভশ্রী, ‘দয়া করে করবেন না’, উদ্বিগ্ন অনুরাগীরা

বিবেক অগ্নিহোত্রীর নতুন দাবি

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারের সময়, অগ্নিহোত্রী বলেন যে চলচ্চিত্রের প্রচারের জন্য বিভিন্ন মানুষের অর্থ নেওয়ার ঘটনায় তাঁর কোনও সমস্যা নেই, কারণ এটিকে ব্যবসায়িক লেনদেন হিসাবে বিবেচনা করা হয়। পাশাপাশি, তিনি বলেন যে ‘নির্বাচিত প্রতিনিধিরা যখন দেশের সর্বোত্তম স্বার্থের বিরোধী কাজের প্রচারের জন্য ঘুষ নেয়’ তখন তাঁর সমস্যা হয়।

সাক্ষাৎকার যিনি নিচ্ছিলেন তিনি বার বার প্রশ্ন করেন যে কার বিরুদ্ধে এই অভিযোগ। তাতে অগ্নিহোত্রী বলেন, ‘দিল্লির মুখ্যমন্ত্রী, এটি একটি সাংবিধানিক পদ। শশী থারুর, তিনি সংসদের সদস্য, এটি একটি সাংবিধানিক পদ’।

চলচ্চিত্র নির্মাতা আরও বলেছেন যে তিনি নিছক অভিযোগ করছেন না। তাঁর দাবি তিনি সত্য কথা বলছেন। তিনি যোগ করেছেন যে তিনি ভারতীয় সেন্সর বোর্ডের দাবিতে ভ্যাকসিন ওয়ার সিনেমা থেকে এই সম্পর্কিত কিছু সিন সরাতে করতে বাধ্য হয়েছিলেন। তবে এই সিনগুলি চলচ্চিত্রের আন্তর্জাতিক কপিতে রাখা হয়েছে।

আরও পড়ুন: Michael Gambon dies: হ্যাগ্রিডের পর এবার চলে গেলেন ‘হ্যারি পটার’-এর ডাম্বলডোরও, প্রয়াত মাইকেল গ্যাম্বন

অগ্নিহোত্রীর বিরুদ্ধে থারুরের বক্তব্য

অগ্নিহোত্রীর সাক্ষাৎকার ভাইরাল হওয়ার পরপরই একজন ব্যবহারকারী তা কংগ্রেস সাংসদ শশী থারুরের নজরে আনেন।

প্রবীণ রাজনীতিক নেতা তখন এটিকে ‘প্রচারের জন্য সস্তা প্রচেষ্টা’ বলে অভিহিত করে এবং আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দেন।

 

থারুর ট্যুইট করে বলেছেন, ‘এটি স্পষ্টভাবে প্রচারের জন্য একটি সস্তা প্রচেষ্টা, কিন্তু উদ্বেগের বিষয় হল যে একটি মিথ্যা কথার বারবার পুনরাবৃত্তি হলে, কিছু লোক তা বিশ্বাস করতে শুরু করবে। আমি আইনি পরামর্শ নিচ্ছি’।

জানা গিয়েছে, ভ্যাকসিন ওয়ার ২৮ সেপ্টেম্বর, ২০২৩ সালে বিভিন্ন হলে আসতে চলেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.