প্রধানমন্ত্রী মোদী 'মিথ্যেবাদী', অভিযোগ সঙ্গীত পরিচালক বিশাল দাদলানির

লোকসভা নির্বাচনের আগে 'মিথ্যে কথা' বলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এবার প্রকাশ্যে এমনই অভিযোগ করলেন বিশাল দাদলানি।

Updated By: Jan 31, 2019, 05:37 PM IST
 প্রধানমন্ত্রী মোদী 'মিথ্যেবাদী', অভিযোগ সঙ্গীত পরিচালক বিশাল দাদলানির

নিজস্ব প্রতিবেদন : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে এবার অভিযোগে সরব হলেন সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি। লোকসভা নির্বাচনের আগে 'মিথ্যে কথা' বলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এবার প্রকাশ্যে এমনই অভিযোগ করলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি।

সম্প্রতি গুজরাতে একটি অনুষ্ঠানে যোগ দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি বলেন, এনডিএ সরকারের জমানায় কোনও ধর্ষককে ছাড়া হবে না। ৩ দিন কিংবা ৭ দিন কিংবা ১১ দিনের মাথায় বড়জোর ১ মাস, তারমধ্যেই শাস্তি পাবে ধর্ষকরা। গুজরাতের ওই অনুষ্ঠানে দাঁড়িয়ে প্রধানমন্ত্রী এমনই কথা দিয়েছিলেন। কিন্তু, ধর্ষকদের শাস্তি দেওয়ার  কথা উল্লেখ করে মোদী সরকার 'মিথ্যে' প্রচার করছেন বলে অভিযোগ করেন বিশাল।

 

তিনি জিজ্ঞেস করেন,কোন ধর্ষককে ফাঁসি দেওয়া হয়েছে? প্রধানমন্ত্রী এবার তার নাম উল্লেখ করুন বলে দাবি করেন বিশাল। পাশাপাশি সেই ধর্ষকের ফাঁসির দিন, তারিখও দিয়ে প্রকাশ করুন দয়া করে বলেও জানান বলিউডের এই জনপ্রিয় সঙ্গীত পরিচালক। শুধু তাই নয়, লোকসভা নির্বাচন সামনে। কিন্তু, নিজেদের এইসব এজেন্ডা দিয়ে ভারতের মেয়েদের যন্ত্রণা কম করতে পারবেন না বলেও ফুঁসে ওঠেন দাদলানি। 

 

প্রসঙ্গত অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির সঙ্গে জড়িত বিশাল দাদলানি। ২০১৫ সালে দিল্লি বিধানসভা নির্বাচনের সময় আম আদমি পার্টির হয়ে একাধিক গান বাঁধতে দেখা গিয়েছে বিশাল দাদলানিকে।

.