Vishal Bhardwaj : সাড়ে ১৯ কোটির বিলাসী বাড়িতে 'বিশাল' যাত্রা!

স্ত্রী, খ্যাতনামা গায়িকা রেখা ভরদ্বাজ এবং ছেলে, পরিচালক, অভিনেতা আসমান ভরদ্বাজের সঙ্গে মিলিত ভাবে এই ১৯ কোটির অ্যাপার্টমেন্ট কিনেছেন বিশাল ভরদ্বাজ। এই ফ্ল্য়াটটি কেনার জন্য টাকাপয়সার লেনদেন সম্পন্ন হয়েছে গত ৭ অক্টোবর। যেটার জন্য ১০ অক্টোবর রেজিস্ট্রেশন করা হয়েছে। এই অ্যাপার্টমেন্টের সঙ্গে তিনটি গাড়ি পার্কিংয়ের ব্যবস্থাও রয়েছে। আবাসনের ২১ তলায় রয়েছে বিশালের ফ্ল্যাট, যেটি কিনা ২,০৫৬ স্কোয়ারফিটের। ১৯.৫ কোটির এই নতুন অ্যাপার্টমেন্ট কিনতে পরিচালককে ১.১৭ কোটি টাকার স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে বলে জানা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 15, 2022, 05:20 PM IST
Vishal Bhardwaj : সাড়ে ১৯ কোটির বিলাসী বাড়িতে 'বিশাল' যাত্রা!

Vishal Bhardwaj, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  মুম্বইয়ে নতুন বাড়ি কিনলেন পরিচালক বিশাল ভরদ্বাজ। জানা যাচ্ছে, মুম্বইয়ে আন্ধেরি সংলগ্ন ভারসোভা এলাকায় এই নতুন অ্যাপার্টমেন্টটি কিনেছেন চিত্র পরিচালক বিশাল ভরদ্বাজ। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে বিশাল ভরদ্বাজের এই নতুন অ্যাপার্টমেন্টটির দাম ১৯.৫ কোটি টাকা। আবাসনের ২১ তলায় রয়েছে বিশালের ফ্ল্যাট, যেটি কিনা ২,০৫৬ স্কোয়ারফিটের। ১৯.৫ কোটির এই নতুন অ্যাপার্টমেন্ট কিনতে পরিচালককে ১.১৭ কোটি টাকার স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে বলে জানা যাচ্ছে।

জানা যাচ্ছে ও তাঁর স্ত্রী, খ্যাতনামা গায়িকা রেখা ভরদ্বাজ এবং ছেলে, পরিচালক, অভিনেতা আসমান ভরদ্বাজের সঙ্গে মিলিত ভাবে এই ১৯ কোটির অ্যাপার্টমেন্ট কিনেছেন বিশাল ভরদ্বাজ। এই ফ্ল্য়াটটি কেনার জন্য টাকাপয়সার লেনদেন সম্পন্ন হয়েছে গত ৭ অক্টোবর। যেটার জন্য ১০ অক্টোবর রেজিস্ট্রেশন করা হয়েছে। এই অ্যাপার্টমেন্টের সঙ্গে তিনটি গাড়ি পার্কিংয়ের ব্যবস্থাও রয়েছে। এনিয়ে গত কয়েক মাসে বি-টাউনের বেশকিছু তারকার নতুন বাড়ি কেনার খবর মিলেছে। এই তালিকায় রয়েছেন অমিতাভ বচ্চন, রাজকুমার রাও, মাধুরী দীক্ষিত, রণবীর সিং, হৃত্বিক রোশন, করণ কুন্দ্রা, আলিয়া ভাট, দিশা পাটানি সহ আরও বেশ কয়েকজন। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

কিছুদিন আগেই জানা গিয়েছিল অভিনেতা রাজকুমার রাও ৪৪ কোটির একটা ট্রিপিলেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন, যেটি কিনা আদপে জাহ্নবী কাপুরের ফ্ল্যাট ছিল, জুহুর ওই অ্যাপার্টমেন্টটি শ্রীদেবী কন্যা জাহ্নবীর থেকে কেনেন রাজকুমার। সম্প্রতি মডেল, অভিনেতা মিলিন্দ সোমনের বাড়ি কেনার কথাও জানা গিয়েছিল। মুম্বইয়ের সম্ভ্রান্ত প্রভাদেবী এলাকার সমুদ্রতীরবর্তী ওই বাড়িটি ৪ কামরার বলে জানা গিয়েছিল। মিলিন্দের ওই বাড়িটি ১৭২০ স্কোয়ারফিটে, তার সঙ্গে রয়েছে ২টি গাড়ি পার্কিংয়ের সুবিধা। ৬.৮ কোটি টাকা খরচে ওই বাড়ি কেনেন মিলিন্দ। জানা যায়, মুম্বই সংলগ্ন ফোর বাংলো-এলাকায় একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন শাহেনশা অমিতাভ বচ্চন। আবাসনের ৩১ তলায় রয়েছে শাহেনশার ১২ হাজার স্টোয়ারফিটের ওই ফ্ল্যাট। ঠিক কত টাকা ব্যায়ে অমিতাভ বচ্চন সেই  অ্যাপার্টমেন্টটি কিনেছেন তা অবশ্য জানা যায়নি। 

জানা যাচ্ছে, বান্দ্রায় সমুদ্র তীরবর্তী নতুন ৪তলা কোয়াড্রুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেছেন রণবীর সিং এবং তাঁর বাবা জগজিৎ সিং ভবনানি। গোটা আবাসনের ১৬ থেকে ১৯ তলা পর্যন্ত রয়েছে তাঁদের এই নতুন বাড়ি। ১১হাজার ২৬৬ স্কোয়ারফিটের এই কোয়াড্রুপ্লেক্সের দাম পড়েছে ১১৯ কোটি টাকা। যেখানে রয়েছে ১৩০০ স্কোয়ারফিটের একটি টেরেস। ১৯টি গাড়ি রাখার জায়গা। যদিও এই বাড়িটির কনস্ট্রাকশন চলছে বলেই জানা গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.