Virushka Wedding: 'বিরুষ্কা আমাকে বিয়েতে ডেকেছিল, কিন্তু পাত্তা দেয়নি!'

Virushka Wedding: 'বিরুষ্কার বিবাহপর্ব সেরেছিল ইতালিতে এবং গ্র্যান্ড রিসেপশন হয়েছিল দিল্লি ও মুম্বাইতে। সেই রিসেপশন পার্টির অনুষ্ঠানে একটি সারপ্রাইজ ছিল কিন্তু তা নিয়ে কোনও ধারণাই ছিল না মানের। 

Updated By: Oct 2, 2024, 03:03 PM IST
Virushka Wedding: 'বিরুষ্কা আমাকে বিয়েতে ডেকেছিল, কিন্তু পাত্তা দেয়নি!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরুষ্কা বলিউড ইন্ডাস্ট্রিতেই শুধু নয়, সারা দেশেই এক জনপ্রিয় দম্পতি। তাদের বিবাহপর্ব আগেই সেরেছিল ইতালিতে এবং দম্পতি তাদের বন্ধুবান্ধবদের জন্য দিল্লি এবং মুম্বাইতে গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজনও করেছিলেন। সম্প্রতি পাঞ্জাবি গায়ক গুরদাস মান যিনি বিরাট এবং অনুষ্কার জন্য দিল্লির অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন, তিনি জানান যে তাঁর জন্য সেই রিসেপশন পার্টির অনুষ্ঠান একটি সারপ্রাইজ ছিল। তিনি জানতেনই না যে তিনি বিরুষ্কার বিয়েতে পারফর্ম করতে চলেছেন, এমনকি তিনি কোনও টেরও পায়নি। মান আরও জানিয়েছেন যে, তাকে এই প্রোগ্রামের জন্য কোনও আমন্ত্রণই জানানো হয়নি বলে তিনি একাকীত্ব বোধ করেছেন, কিন্তু বিরাট যে তাকে সারপ্রাইজ দেবে তা নিয়ে কোনও ধারণাই ছিল না। 

আরও পড়ুন-  Srabanti Chatterjee: এবারের পুজোয় একাই হিট শ্রাবন্তী! নতুন গানের ফার্স্ট লুকে নজরকাড়া নায়িকা...

গুরদাস মান শেয়ার করেছেন যে তিনি জানতেন তিনি দিল্লিতে একটি পারফরম্যান্স করছেন কিন্তু কোথায় করছেন কী উপলক্ষে করছে জানতেনই না। গায়ক সেই রিসেপশন-এ পৌঁছানোর পর জানতে পারে যে তিনি কিং কোহলি ও অনুষ্কা-র রিসেপশনে গাইতে চলেছেন। বিরাট নাকি বারবার করে গায়ক-এর টিমকে বলে রেখেছিল যেন কোনওভাবেই গুরদাস-কে বুঝতে না দেওয়া হয় এই সারপ্রাইজ প্রোগ্রামের কথা। 

আরও পড়ুন-  Bigg Boss 18: ভাইজানের ডাক এড়াতে পারছেন না এঁরা কেউই, বিগ বসের ঘরে একে একে হাজির সমীরা-নিয়া-শিল্পা...

তিনি বলেছেন, অনুষ্ঠানের জায়গায় পৌঁছানোর পর তিনি গান গাইতে শুরু করার পর বিরুষ্কা-কে দেখে অবাক হয়ে যান। গুরদাস রিসেপশনে যে গানগুলি গেয়েছিলেন সেই পাঞ্জাবি গানগুলির মানে বিরাট অনুষ্কা-র কানে কানে বলে দিচ্ছিলেন। তিনি বলেন যে এই ঘটনা-টি অনেক মজার ছিল এবং এখন যখনই তিনি দিল্লিতে কোনও বিয়েতে পারফর্ম করেন, সবাই তাকে ওই একই সেটে পারফর্ম করার জন্য অনুরোধ করে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.