নতুন বছরেই মা হচ্ছেন Anushka, স্ত্রীর হাতে হাত রেখে নৈশভোজে Virat Kohli

হার্দিক-নাতশাকেও দেখা যায় বিরাট-অনুষ্কার সঙ্গে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 1, 2021, 06:06 PM IST
নতুন বছরেই মা হচ্ছেন Anushka, স্ত্রীর হাতে হাত রেখে নৈশভোজে Virat Kohli
বিরাট-অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন : আর কয়েকদিন পর মা হচ্ছেন অনুষ্কা শর্মা। মা হওয়ার আগে এবার বিরাট কোহলির হাতে হাত রেখে নতুন বছর শুরু করেন অনুষ্কা। বিরাট-অনুষ্কা যখন হাতে হাত রেখে নিজেদের ছবি শেয়ার করেন, তা মন কেড়ে নেয় দুই তারকার ভক্তদের।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নতুন বছর শুরুর আগে বিরাট-অনুষ্কাকে একেবারে ঘরোয়াভাবে পার্টি করতে দেখা যায়। যেখানে বিরাট-অনুষ্কার পাশাপাশি দেখা যায় হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিককে। হার্দিক-নাতাশাও নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন।

আরও পড়ুন  : গায়ত্রী মন্ত্র পাঠ করে নতুন বছর শুরু Akshay-র, দেখুন

এদিকে অনুষ্কা (Anushka Sharma) আগেই জানিয়েছিলেন, ২০২১ সালের জানুয়ারি মাসের প্রথম দিকে তাঁদের জীবনে সন্তান হাজির হবে। সেই অনুযায়ী বিরাট (Virat Kohli), অনুষ্কা কবে বাবা-মা হচ্ছেন, তা নিয়ে ভক্তদের প্রশ্নের অন্ত নেই। বাবা-মা হওয়ার পর তাঁদের সন্তানকে একেবারে সাধারণভাবে বড় করে তুলবেন বলে জানান অনুষ্কা। তাঁদের সন্তানের জীবনে যাতে অত্যধিক ক্যামেরার ফ্ল্যাশ না পড়ে, সেদিকে তাঁদের কড়া নজর থাকবে বলেও জানান অভিনেত্রী। পাশাপাশি সন্তানকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে তাঁরা কোনওভাবেই যুক্ত করবেন না বলেও স্পষ্ট জানিয়ে দেন বিরাট-ঘরণী।

আরও পড়ুন  : বছর শেষে মাঝ রাস্তায় গাড়ি নিয়ে ছুটছেন শ্রীলেখা, ভাইরাল অভিনেত্রীর ভিডিয়ো

সম্প্রতি ভগ ম্যাগাজিনের কভার পেজের জন্য ফটোশ্যুট করেন অুষ্কা শর্মা। ভগের ফটোশ্যুটের পর একটি সাক্ষাতকারেও হাজির হন তিনি। ওই সাক্ষাতকারেই অনুষ্কা স্পষ্ট করে দেন, তাঁদের সন্তানকে যাতে কোনওভাবেই সোশ্যাল মিডিয়া সঙ্গে যোগ না করা হয়, সেদিকে খেয়াল রাখবেন। অনুষ্কার ওই মন্তব্যের জেরে একদফা গুঞ্জন শুরু হয়ে যায়। সইফ, করিনার ছেলে তৈমুরের উপর যেভাবে সব সময় ক্য়ামেরার ফ্ল্যাশ থাকে, সে বিষয়ে কটাক্ষ করেই কি অনুষ্কা ওই মন্তব্য করলেন! উঠছে এমন প্রশ্ন।

.