মধুচন্দ্রিমার জন্য পাকিস্তানে পাড়ি বিরুষ্কার? ভাইরাল ছবি

তাসকানিতে বিয়ে সেরে মধুচন্দ্রিমার জন্য পাড়ি দিয়েছেন বিরাট-অনুষ্কা। পাহাড় ঘেরা সেই রাজ্যে গিয়ে যেন ‘স্বর্গের মত অনুভূতি’ হচ্ছে বলেও মন্তব্য করেন বিরাট ঘরণী। হানিমুনের জন্য বিরুষ্কা কোথায় পাড়ি জমিয়েছেন, তা নিয়ে ধন্দ রয়েছে সংবাদমাধ্যমগুলিতেও। কিন্তু, তার মাঝেই বিরাটের এক পাকিস্তানি ভক্ত যা করলেন, তা দেখে হা হয়ে যাবেন আপনিও।

Updated By: Dec 19, 2017, 05:15 PM IST
মধুচন্দ্রিমার জন্য পাকিস্তানে পাড়ি বিরুষ্কার? ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন : তাসকানিতে বিয়ে সেরে মধুচন্দ্রিমার জন্য পাড়ি দিয়েছেন বিরাট-অনুষ্কা। পাহাড় ঘেরা সেই রাজ্যে গিয়ে যেন ‘স্বর্গের মত অনুভূতি’ হচ্ছে বলেও মন্তব্য করেন বিরাট ঘরণী। হানিমুনের জন্য বিরুষ্কা কোথায় পাড়ি জমিয়েছেন, তা নিয়ে ধন্দ রয়েছে সংবাদমাধ্যমগুলিতেও। কিন্তু, তার মাঝেই বিরাটের এক পাকিস্তানি ভক্ত যা করলেন, তা দেখে হা হয়ে যাবেন আপনিও।

আরও পড়ুন : মেয়েকে ক্যামেরার সামনে আনা যাবে না, রানিকে স্পষ্ট নির্দেশ আদিত্যর 
রিপোর্টে প্রকাশ, বিরাট-অনুষ্কার মধুচন্দ্রিমার হানিমুনের ওই ছবিতে করা হয়েছে ফটোশপের কারিকুরি। ছবিতে দেখা যাচ্ছে, কখনও করাচি, কখনও লাহোর, কখনও লাহোরের জুসের দোকানে দাঁড়িয়ে রয়েছেন ওই দম্পতি। ওই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায়। তবে বিরাট-অনুষ্কার ওই ছবির উপর কেন কারিকুরি করা হল, তা নিয়ে জোর আক্রমণের মুখেও পড়তে হয় পাকিস্তানের ওই ব্যক্তিকে। 
যদিও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি ওই ব্যক্তি। বিরুষ্কার ছবিতে কারিকুরি করে কেন পাকিস্তানের বিভিন্ন জায়গা বসানো হল, কেন-ই বা তাঁদের ছবির উপর কারিকুরি করা হল, তা নিয়ে কড়া আক্রমণের মুখে পড়তে হয় ওই ব্যক্তিকে। দেখুন সেই ছবি..


প্রসঙ্গত, চলতি বছরের ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে গিয়ে সাতপাক ঘোরেন বিরাট -অনুষ্কা। ঘনিষ্ঠদের হাজিরাতেই তাস্কানির ওই স্বপ্নপুরীতে গাঁটছড়া বাঁধেন বিরুষ্কা। আগামী ২১ ডিসেম্বর দিল্লিতেই হবে বিরুষ্কার গ্র্যান্ড রিসেপশন।  

.