ফের ভাইরাল রাজ-শুভশ্রীর ছেলে যুবানের ভিডিয়ো

যুবানের ফ্যান পেজের তরফে শেয়ার করা হয় ওই ছবি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 29, 2021, 11:04 AM IST
ফের ভাইরাল রাজ-শুভশ্রীর ছেলে যুবানের ভিডিয়ো
ছোট্ট যুবান

নিজস্ব প্রতিবেদন : ভাইরাল হল যুবান চক্রবর্তীর নতুন ছবি এবং ভিডিয়ো। যেখানে যুবানের (Yuvaan Chakraborty) পাশে রাজ-শুভশ্রীর প্রিয় পোষ্যকে দেখা যায়। যুবানের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরপরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

জন্মের পর থেকেই যেন তারকা গিয়েছে ছোট্ট যুবান। এমনই মনে করছে টলি পাড়া (Tollywood)। সেই কারণেই জন্মের পরই রাজ-শুভশ্রীর ছেলের বেশ কয়েকটি ফ্যান পেজ তৈরি করা হয়েছে। ওই ফ্যান পেজের তরফেই টলিউডের ছোট্ট তারকার বিভিন্ন ছবি এবং ভিডিয়ো শেয়ার করা হয়। বলিউডে (Bollywood) যেমন তৈমুরকে (Taimur Ali Khan) নিয়ে পাপারাৎজি সব সময় ব্যস্ত থাকেন, টলিউডেও তেমনি যুবানের উপর সব সময় ঝলসে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ। সে দুর্গা পুজোর সময় হোক কিংবা বেড়াতে যাওয়া, যুবানের ছবি দেখতে সব সময় উৎসুক নেট জনতার একাংশ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : কেন এভাবে ভিডিয়ো তৈরি করছেন? রাগে ফেটে পড়লেন Sana Khan

সম্প্রতি যুবানকে নিয়ে বেড়াতে যান রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গঙ্গোপাধ্যায়। উলুবেড়িয়ার একটি রিসর্টে শুভশ্রীর সঙ্গে যুবান এবং রাজের মায়ের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, রাজ জানান, তাঁর মায়ের প্রিয় বান্ধবী হলেন শুভশ্রী। সেই কারণে প্রায় সময়ই তাঁদের একসঙ্গে দেখা যায় বলে মন্তব্য করেন রাজ চক্রবর্তী। 

.