Viral Belly Dance Video: তিন যুবতীর বেলি ডান্সে আসরে জ্বলল আগুন! একা দেখুন...

এই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই তা নজর কেড়েছে নেটিজেনদের। ইতিমধ্যেই ভিডিওটির ভিউয়ার্সের সংখ্যা প্রায় লক্ষাধিক। 

Updated By: Sep 5, 2022, 09:14 PM IST
Viral Belly Dance Video: তিন যুবতীর বেলি ডান্সে আসরে জ্বলল আগুন! একা দেখুন...

জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় মাইলের পর মাইল স্ক্রল করা আজকাল আমাদের রোজকার অভ্যাসে পরিণত হয়েছে। ফেসবুক বা ইনস্টাগ্রামের লাইক,কমেন্ট এবং শেয়ারের মাঝেই আজকাল বন্দি আমাদের জীবন। কখনও   ভুবন বাদ্যকারের 'কাচাঁ বাদাম' তো কখনও রানু মণ্ডলের 'তেরি মেরি কাহানি' গানে তোলপাড় হয়েছে নেটদুনিয়া। এরকমই বিভিন্ন সময় বিভিন্ন ভিডিয়ো ভাইরাল হয় নেটপাড়ায়। তাদের মধ্যে কিছু ভিডিয়ো এমন হয় যা প্রকাশ্যে আসতেই রীতিমতো মন কেঁড়ে নেয় নেটিজেনদের, তো কিছু ভিডিয়ো এমনও থাকে যাদের পড়তে হয় কটাক্ষের মুখে। ফের এমনই এক নাচের ভিডিয়ো বর্তমানে ঘুরে বেরাচ্ছে নেট জনতার টাইমলাইন জুড়ে। 

আরও পড়ুন: Viral video : আফ্রিকার ভাই-বোন, 'কালা চশমা' ও একটি ভাইরাল নাচ...

কী দেখানো হয়েছে ভিডিয়োটিতে ? 

ভিডিয়োতে তিন মহিলাকে একসঙ্গে আল্লু অর্জুন অভিনীত পুষ্পা ছবির আইটেম গান 'উ অন্তভা' এবং অক্ষয় কুমার এবং রবিনা ট্যান্ডন অভিনীত 'মোহরা' ছবির জনপ্রিয় গান 'টিপ টিপ বরসা পানি' এই দুটি গানে বেলি ড্যান্স করতে দেখা গিয়েছে। সেই নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই তা নজর কেড়েছে নেটিজেনদের। ইতিমধ্যেই ভিডিওটির ভিউয়ার্সের সংখ্যা প্রায় লক্ষাধিক। তিনজনের পরনেই রঙবেরঙের নেটের শাড়ি ও সঙ্গে ব্যাকলেস ব্লাউজ। স্বচ্ছ শাড়িতে স্পষ্ট ভরাট দেহসৌষ্ঠব। তাঁদের এই লাস্য়ময়ী চেহারার প্রেমে ইতিমধ্যেই হাবুডুবু খাচ্ছেন নেটাগরিকদের অনেকেই। 

 

আরও পড়ুন: Web Series: ৩৭০০ কোটি টাকার ওয়েব সিরিজ! প্রথমদিনেই গড়ল রেকর্ড

কোনও এক বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিলেন তিন যুবতী। এবং সেখানেই গানের তালে আসর জমিয়ে দিয়েছেন তাঁরা। কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী ছবি পুস্পার 'উ অন্তভা' গানটি ভীষণ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় জুড়ে। সেই সময় এই গানটিতে নেচে ভাইরাল হয়েছিল বহু তারকা থেকে শুরু করে অনেকেই। মাঝে বেশ কিছুদিন সেই ট্রেন্ডকেও পিছনে ফেলে দিয়েছিল রনবীর-আলিয়ার 'কেশরিয়া'। তবে আরও একবার এই গানে তিন যুবতীর জবরদস্ত নাচের পারফরম্যান্সে রীতিমত মুগ্ধ গোটা নেট দুনিয়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.