নম্রতা শিরোদকারের সঙ্গে মহেশ বাবুর চুম্বনের ছবি ভাইরাল

ঠোঁটে ঠোট, এক মহিলার সঙ্গে চুম্বনে লিপ্ন মহেশ বাবু। সম্প্রতি, দক্ষিণী তারকা মহেশ বাবুর এমনই এক ছবি ভাইরাল হয়েছে। আর ছবিটা দেখে খুব স্বাভাবিক ভাবেই অনেকের মনেই এপ্রশ্ন জাগবে যে কে সেই মহিলা? 

Updated By: Apr 23, 2018, 04:37 PM IST
নম্রতা শিরোদকারের সঙ্গে মহেশ বাবুর চুম্বনের ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: ঠোঁটে ঠোট, এক মহিলার সঙ্গে চুম্বনে লিপ্ন মহেশ বাবু। সম্প্রতি, দক্ষিণী তারকা মহেশ বাবুর এমনই এক ছবি ভাইরাল হয়েছে। আর ছবিটা দেখে খুব স্বাভাবিক ভাবেই অনেকের মনেই এপ্রশ্ন জাগবে যে কে সেই মহিলা? 

ইনি আর কেউ নন। নম্রতা শিরোদকার। মহেশ বাবুর স্ত্রী তথা একসময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী। সম্প্রতি, দক্ষিণী তারকা মহেশবাবুর 'ভারত আনে নেনু' নামে এক সিনেমা সুপার হিট হয়েছে। মাত্র ২ দিনে যার বক্স অফিস কালেকশন ১০০ কোটি ছাড়িয়েছে। যা শুনলে যেকোনও বলিউডের নায়কই তাঁকে হিংসা করবেন। নিজের এই সাফল্যের কৃতিত্ব মহেশবাবু দিয়েছেন তাঁর স্ত্রী নম্রতাকেই। কারণ নম্রতা বরাবরই প্রতি পদক্ষেপে মহেশবাবুর পাশে থেকেছেন। মহেশবাবু ও নম্রতার এই জোড়ি অনেক দম্পতির কাছেই স্বপ্নের।

 

 

প্রসঙ্গত, ১৯৯৮-এ সুপারহিট ছবি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন নম্রতা। তবে ২০০৮এই সেই কেরিয়ারে দাড়ি টানেন নম্রতা শুধু ভালোবাসার টানেই। 'ভামসি' ছবিতে মহেশবাবুর সঙ্গে অভিনয় করেন নম্রতা। তখন থেকেই প্রেম। শুধুমাত্র সংসার করবেন বলেই ফিল্মি কেরিয়ার ছাড়েন নম্রতা। মহেশবাবুর বয়স ৪০ বছর, নম্রতার বয়স ৪৪। বয়সের পার্থক্য থাকা সত্ত্বেও তাঁদের সম্পর্ক বেশ ভালো। নম্রতা-মহেশবাবুর দুই সন্তানও রয়েছে গৌতম ও সীতারা।

.