Vikram-Solanki: ‘শহরের উষ্ণতম দিনে’ ফের একসঙ্গে বিক্রম-শোলাঙ্কি, ক্যামেরার সামনেই শুরু খুনসুটি

Vikram-Solanki: ১৫ জুন তারিখটা তাঁদের কাছে খুব স্পেশাল কারণ এই দিনেই আট বছর আগে শুরু হয়েছিল তাঁদের ধারাবাহিক ইচ্ছেনদী। তাই ঐ তারিখেই বৃহস্পতিবার তাঁদের প্রথম ছবির ট্রেলার রিলিজ করবেন তাঁরা। দীর্ঘ ৬ বছর পর ফিরছে এই জুটি।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 14, 2023, 08:41 PM IST
Vikram-Solanki: ‘শহরের উষ্ণতম দিনে’ ফের একসঙ্গে বিক্রম-শোলাঙ্কি, ক্যামেরার সামনেই শুরু খুনসুটি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দায় প্রথম একসঙ্গে জুটি বেঁধেছিলেন বিক্রম চট্টোপাধ্যায়(Vikram Chatterjee) ও শোলাঙ্কি রায়(Solanki Roy)। ধারাবাহিকের নাম ছিল ‘ইচ্ছেনদী’ (Ichhe Nodi)। টানা দুবছর চলেছিল সেই ধারাবাহিক(Tv Serial)। প্রথম দিন থেকেই বিক্রম ও শোলাঙ্কির জুটি পছন্দ করেছে দর্শক। এমনকী সেই সময় ছড়িয়ে পড়েছিল পর্দার বাইরে তাঁদের সম্পর্কের কথাও। তবে ধারাবাহিক বন্ধের পরেই ব্যক্তিগত জীবনে নিজেদের মতো করেই এগিয়ে চলেন তাঁরা। সেই ধারাবাহিকের ৮ বছর পর ফের তাঁরা জুটি বেঁধেছেন, তবে এবার ছোটপর্দা নয়, বড়পর্দায়।

আরও পড়ুন- Ahona Dutta: বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম, মায়ের সঙ্গে সংঘাত, এবার বিয়ের পিঁড়িতে ‘মিশকা’?

ইচ্ছেনদীর জনপ্রিয় এই জুটিকে এবার দেখা যাবে বড়পর্দায়। অরিত্র সেনের আগামী ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে বিক্রম-সোলাঙ্কির নতুন ছবি "শহরের উষ্ণতম দিনে" ছবির পোস্টার। পাশাপাশি এর সঙ্গেই ঘোষনা করা হয় ছবি মুক্তির তারিখ। পরমব্রত চট্টোপাধ্যায় ও তন্ময় ব্যানার্জি এর প্রযোজনাতে মুক্তি পাবে এই ছবি। বৃহস্পতিবার মুক্তি পাবে ছবির ট্রেলার।

ছবির পোস্টারে রোমান্টিক লুকে দেখা গিয়েছিল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় ও অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। এই ছবিতে বিক্রমের চরিত্রের নাম ঋতবান। ২৮ বছর বয়সী একজন ফটোগ্রাফার সে। পাশাপাশি পি এইচ ডি স্কলারও। অন্যদিকে এই ছবিতে সোলাঙ্কির চরিত্রের নাম অনিন্দিতা। ২৮ বছরের একজন ঝলমলে রেডিও জকি সে। আত্মবিশ্বাসী অনিন্দিতা চেয়েছিল বিদেশে পড়তে যেতে, সম্ভব হয়নি তা! কলকাতার প্রতি অদম্য ভালোবাসা কোথাও আটকে রাখে তাকে। পুরনো প্রেম, বন্ধুত্বগুলো বরাবর তার কাছে খুব দামি।

আরও পড়ুন- Drug Case in Film Industry: মাদক মামলায় গ্রেফতার রজনীকান্তের ছবি ‘কাবালি’র প্রযোজক, উদ্ধার ২.৫ লক্ষের ড্রাগ

বৃহস্পতিবার ট্রেলার লঞ্চের আগেই একটি ভিডিয়ো পোস্ট করেন বিক্রম ও শোলাঙ্কি। সেই ভিডিয়োতে একসঙ্গে দেখা যায় দুই তারকাকে। তাঁরা বলেন ১৫ জুন তারিখটা তাঁদের কাছে খুব স্পেশাল কারণ এই দিনেই আট বছর আগে শুরু হয়েছিল তাঁদের ধারাবাহিক ইচ্ছেনদী। তাই ঐ তারিখেই বৃহস্পতিবার তাঁদের প্রথম ছবির ট্রেলার রিলিজ করবেন তাঁরা। বিক্রমকে কথাই বলতে দিচ্ছেন না শোলাঙ্কি, নিজেই সব বলে চলেছেন। ক্যামেরার সামনেই শুরু হয়ে যায় তাঁদের খুনসুটি। ভিডিয়োর কমেন্ট বক্সে চোখ রাখলেই বোঝা যায় এই জুটিকে এখনও কতটা ভালোবাসে দর্শক।

প্রসঙ্গত, বিক্রম ও শোলাঙ্কি ছাড়াও এই ছবিতে আরো প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, দেবপ্রিয় মুখোপাধ্যায়, অনামিকা চক্রবর্তী, রাহুল দেব বোস, অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছবিতে গান গেয়েছেন তিমির বিশ্বাস, লগ্নজিতা চক্রবর্তী, অর্নব দাস। ছবিতে সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন সঙ্গীত পরিচালক নবারুন বোস ও সিনেমাটোগ্রাফি করেছেন বাসুদেব চক্রবর্তী। আগামী ৩০ জুন বড়পর্দায় মুক্তি পাবে বিক্রম-শোলাঙ্কির ছবি "শহরের উষ্ণতম দিনে"।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.