এবার ইন্দিরা গান্ধী রূপে ধরা দেবেন বিদ্যা

'তুমহারি সুলু'-তে মায়াবী সুরেলা গলায় সকলের মন চুরি করেছিলেন বিদ্যা। এবার সেই মায়াজাল ছিঁড়ে বেরিয়ে, একেবারে বাস্তবের মাটিতে পা রাখতে চলেছেন বিদ্যা। 'ইন্দিরা গান্ধীর চরিত্রে এবার বলিষ্ঠ রূপে দেখা যাবে তাঁকে, যা কিনা তাঁর স্বপ্ন ছিল।

Updated By: Jan 13, 2018, 11:16 AM IST
এবার ইন্দিরা গান্ধী রূপে ধরা দেবেন বিদ্যা

নিজস্ব প্রতিবেদন: 'তুমহারি সুলু'-তে মায়াবী সুরেলা গলায় সকলের মন চুরি করেছিলেন বিদ্যা। এবার সেই মায়াজাল ছিঁড়ে বেরিয়ে, একেবারে বাস্তবের মাটিতে পা রাখতে চলেছেন বিদ্যা। 'ইন্দিরা গান্ধীর চরিত্রে এবার বলিষ্ঠ রূপে দেখা যাবে তাঁকে, যা কিনা তাঁর স্বপ্ন ছিল।

তবে শুধু অভিনেত্রীই নয়, প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর বায়োপিকের প্রযোজনাও করবেন তিনি এবং স্বামী সিদ্ধার্থ রয় কাপুর। ইতিমধ্যেই তিনি সাংবাদিক তথা লেখিকা সাগরিকা ঘোষের কাছ থেকে 'ইন্দিরা - ইন্ডিয়াস মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার' বইটির কপিরাইট কিনে নিয়েছেন তিনি। একথা নিজেই জানিয়েছেন বিদ্যা। তবে এটি ফিল্ম আকারে নাকি ওয়েব সিরিজ আকারে পর্দায় আসবে তা এখনও তিনি নিশ্চিত করেননি। পাশাপাশি বিষয়টি টুইট করে জানিয়েছেন সাগরিকা ঘোষ। বিদ্যাকে ইন্দিরার চরিত্রে দেখার জন্য উৎসাহ প্রকাশ করেন। 

প্রসঙ্গত, বরাবরই একটু অন্যধরনের চরিত্র অভিনয় করে সিনেমা প্রেমীদের মন কেড়েছেন বিদ্যা। 'লাগে রহো মুন্না ভাই', 'ভুল ভুলাইয়া', 'নো ওয়ান কিল্ড জেসিকা', 'কাহানি' এমনকী 'ডার্টি পিকচার'-এর মতো ছবিতে নিজের অভিনয় দক্ষতার ছাপ রেখেছেন। আর কিছুদিন আগে মুক্তিপ্রাপ্ত 'তুমহারি সুলু'-ছবিটিও বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে। 
    

আরও পড়ুন- ফের নগ্ন হলেন পুনম পান্ডে!

.