ভূমির সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই সম্পর্ক ভাঙল হারলিন ভিকির!

 খবরের শিরোনামে উঠে আসছে তাঁর ব্যক্তিগত জীবনও। 

Updated By: Mar 20, 2019, 01:50 PM IST
ভূমির সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই সম্পর্ক ভাঙল হারলিন ভিকির!

নিজস্ব প্রতিবেদন : বলিউডের জনপ্রিয় অভিনেতাদের তালিকায় এখন ভিকি কৌশল অন্যতম নাম। বিশেষ করে তাঁর 'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক' ছবি বক্স অফিসে সুপার হিট হওয়ার পর বলিউডের নায়িকা মহলেও বেশ জনপ্রিয় ভিকি। আজকাল ভিকির কেরিয়ারগ্রাফের পাশাপাশি খবরের শিরোনামে উঠে আসছে তাঁর ব্যক্তিগত জীবনও। 

কিছুদিন আগে, 'কফি উইথ করণ'-এ এসে টেলি অভিনেত্রী হারলিন শেঠির সঙ্গে তাঁর সম্পর্কের কথা স্বীকার করে নেন ভিকি। করণের প্রশ্নের উত্তরে ভিকি বলেছিলেন, '' কমন ফ্রেন্ডের মাধ্যমে আমাদের দুজনের আলাপ হয়েছে। তবে এটা সবে গত বছর শুরু হয়েছে। এটা নিয়ে এখনও সেভাবে কথা বলার সময় আসেনি। আমরা সবে একে অপরকে জানার চেষ্টা করছি মাত্র। তবে সম্পর্কের শুরু থেকেই আমাদের একে অপরের প্রতি একটা অনুভূতি ছিল। আমরা একে অপরের সংস্পর্শ উপভোগ করছি। একে অপরের ভুল ধরিয়ে দিচ্ছে এই যা। ''

আরও পড়ুন-বায়ুসেনা আধিকারিক বিজয় কার্ণিকের চরিত্রে অজয় দেবগন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-গাড়ির চালক ও হেল্পারকে ১ কোটির সাহায্য আলিয়ার

তবে শোনা যাচ্ছিল, ভিকি কৌশলের সঙ্গে হারলিন শেঠির সম্পর্ক ভেঙে গেছে। হারলিন ইনস্টাগ্রামেও ভিকিকে আনফলো করে দিয়েছেন। শোনা যাচ্ছে ক্যাটরিনা কাইফের সঙ্গে ভিকি কৌশলের ঘনিষ্ঠতা বাড়ার কারণেই নাকি হারলিনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙেছে। তবে এখন শোনা যাচ্ছে, ক্যাটরিনা নয়, ভূমি পেডনেকারের সঙ্গে ভিকির বিশেষ বন্ধুত্বই চিড় ধরিয়েছে ভিকি-হারলিনের সম্পর্কে। নবাগত পরিচালক ভানু প্রতাপ সিংয়ের (পরিচালক শশাঙ্ক খৈতানের সহকারী ছিলেন) একটি হরর ছবিতে অভিনয় করছেন ভিকি। সেখানে কেমিও চরিত্রে দেখা যাবে ভূমি পেডনেকারকে। সেই ছবির শ্যুটিংয়ের সময় থেকেই নাকি বন্ধুত্ব বেড়েছে ভূমি ও ভিকির। 

এছাড়াও করণ জোহর প্রযোজনা সংস্থার ছবি 'তখত'-এ ভূমির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন ভিকি। 'তখত'-এ ভূমি, ভিকির পাশাপাশি রণবীর সিং, করিনা কাপুর, আলিয়া ভাট সহ একাধিক তারকাকে দেখা যাবে।

আরও পড়ুন-বদলে গেল 'রাণী'র রূপ, রাজচন্দ্রের বিদায়ে কেঁদে ফেললেন কলাকুশলীরা

.