Vicky Kaushal: বিয়ের রেশ কাটতে না কাটতেই সুখবর দিলেন ভিকি

সোমবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সুখবর

Updated By: Dec 13, 2021, 12:52 PM IST
Vicky Kaushal: বিয়ের রেশ কাটতে না কাটতেই সুখবর দিলেন ভিকি

নিজস্ব প্রতিবেদন: গত ৯ ডিসেম্বর ক্যাটরিনা কাইফের(Katrina Kaif) সঙ্গে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল (Vicky Kaushal)। তাঁদের বিয়ে নিয়ে কৌতুহলের শেষ ছিল না অনুরাগীদের। অবশেষে প্রতীক্ষার অবসান ঘটিয়ে সোশ্যাল মিডিয়া পেজে তাঁদের বিয়ের খবর শেয়ার করেন ভিকি ও ক্যাট। গত দুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তাঁদের মেহেন্দি ও হলদির ছবিও ভাইরাল। 

বিয়ে সেরে মুম্বই ফিরেছেন যুগল। কোথায় যাচ্ছেন তাঁরা হানিমুনে, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। শোনা যাচ্ছে মলদ্বীপে হানিমুনে যাবেন নয়া দম্পতি। আবার শোনা যাচ্ছে এখনই হানিমুনে যাচ্ছেন না তাঁরা। কারণ দুজনেরই শুটিং শিডিউল রয়েছে। তাঁদের বিয়ের কারনে বন্ধ ছিল শুটিং। বিয়ের রেশ এখনও কাটেনি তারই মাঝে সুখবর দিলেন ভিকি কৌশল। সোমবার ভিকি শেয়ার করলেন তাঁর আগামী ছবির খবর। 

সোমবার পরিচালক প্রযোজক মেঘনা গুলজারের (Meghna Gulzar) জন্মদিন। সেইদিনই ভিকি ঘোষণা করলেন তাঁর আগামী ছবি 'সাম বাহাদুর'-এর (Sam Bahadur) দুই প্রধাণ অভিনেতার নাম। দঙ্গলের পর ফের এই ছবিতে একসঙ্গে অভিনয় করবেন সানিয়া মালহোত্রা (Sanya Malhotra) ও ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)। ফিল্ড মার্শাল সাম মানেকশর ( Sam Manekshaw) চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। তাঁর স্ত্রী শিল্লু মানেকশর (Silloo Manekshaw) চরিত্রে অভিনয় করবেন সানিয়া মালহোত্রা ও ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন ফতিমা সানা শেখ। ছবিটি পরিচালনা করবেন মেঘনা গুলজার (Meghna Gulzar)। 

ছবি প্রসঙ্গে মেঘনা সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'আমার অনেক কিছু সেলিব্রেট করার ছিল। ১৯৭১এর যুদ্ধের এটা পঞ্চাশতম বছর। সানিয়া ও ফতিমাকে নিয়ে আমি খুবই এক্সাইটেড।' অন্যদিকে সানিয়া লিখেছেন,'প্রত্যেক প্রতিষ্ঠিত পুরুষের পিছনে একজন মহিলার অবদান থাকে। এই চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের।' ফতিমা লিখেছেন,'একজন মহিলা যিনি সাহস ও শক্তির অন্যতম সংজ্ঞা। ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রীর চরিত্রে অভিনয় করা আমার জন্য গর্বের।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.